Indian Prime Time
True News only ....

দ্রুত গতিতে আসা ট্রাকের চাপে মৃত্যু হলো ১৫ জনের

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ গুজরাটঃ রাতের অন্ধকারে গুজরাটের সুরাটে কোসাম্বায় চার রাস্তার ধারে প্রায় ২১ জন শ্রমিক ঘুমাচ্ছিল। আচমকাই দ্রুত গতিতে আসা একটি ট্রাক পর পর তাদের উপর দিয়ে চলে যায়। যার জেরে ঘটনাস্থলেই প্রাণ হারান ১৩ জন শ্রমিক। পরে প্রাণ হারান ২ জন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছায়। সুরাটের পুলিশ সুপারিটেন্ডেন্ট সিএম জাদেজা জানিয়েছেন যে, মৃতরা রাজস্থানের বান্সওয়াদা জেলার বাসিন্দা। তারা গুজরাটে কাজের সূত্রে এসেছিলেন। দ্রুত গতিতে আসা আখ বোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাককে সজোরে ধাক্কা মারে। তখনই ওই ট্রাকটিও ধাক্কা লাগার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর শুয়ে থাকা দিনমজুরদের ওপর দিয়ে দ্রুত বেগতিক ভাবে চলে যায়। আর এরফলেই ২১ জন দিনমজুরদের মধ্যে নিহত হন ১৫ জন ও আহত হন প্রায় ৬ জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার জেরে সুরাট এলাকায় বিশাল সংখ্যক পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

এ ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শোক প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, “সুরাটের ট্রাক দুর্ঘটনা অত্যন্ত মর্মান্তিক। আমার নিহতদের পরিবারের প্রতি সমবেদনা রইল। আহতদের দ্রুত আরোগ্যের কামনা করি”।

PMNRF এর পক্ষ থেকে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করা হয়েছে। এছাড়া আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে ।

শ্রমিকদের এ হেন মর্মান্তিক দুর্ঘটনায় স্তম্ভিত গোটা রাজ্য।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored