Indian Prime Time
True News only ....

এবার মাছির উৎপাত নবান্নের সভাঘরে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে সাংবাদিক বৈঠক করার সময় নবান্নের সভাঘরে ঢুকে পড়লো অগন্তি মাছি। যা দেখে অত্যন্ত বিব্রত তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৈঠকে ফিরহাদ হাকিম, চন্দ্রিমা ভট্টাচার্য, রাজ্যের মুখ্যসচিব সহ একাধিক উচ্চ পর্যায়ের আধিকারিক উপস্থিত ছিলেন।

হঠাৎ মমতা বন্দ্যোপাধ্যায় কথা বলতে বলতেই বলে ওঠেন, ”উফ্! এখানে এতো মাছি কোথা থেকে এলো! বলতে বলতেই টেবিলের নীচে রাখা জীবাণুনাশক স্প্রে তুলে নিয়ে স্প্রে করতে শুরু করেন। কিন্তু এরপরেও মাছি যায়নি। তারপর আরো কয়েক বার স্প্রে করে মাছি তাড়ান। শেষমেশ বিরক্ত হয়ে বলে ওঠেন, ”এখানে এতো মাছি কী করে এল? কারা দেখে এসব!”।

- Sponsored -

- Sponsored -

মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা শুনে প্রত্যেকে প্রত্যেকের মুখের দিকে দেখতে থাকেন। মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক চালাতে চালাতেই বেশ কয়েক বার জীবাণুনাশক স্প্রে করে মাছি তাড়াতে থাকেন।

এর পাশাপাশি নবান্নের সভাঘরের উপস্থিত দায়িত্বপ্রাপ্তরা ততক্ষণে মক্ষিকার উত্‍স নিয়ে খোঁজাখুঁজি শুরু করে দিয়েছেন। যদিও দীর্ঘ বৈঠকে পরের দিকে মাছির উপদ্রব খুব একটা দেখা যায়নি। সম্ভবত সেই সময়ের জন্য জীবাণুনাশক স্প্রের তাড়নায় মক্ষিকাগণ চম্পট দিয়েছিল। কিন্তু নবান্নের সভাঘরে এতো মক্ষিকা এলো কীভাবে সেই প্রশ্ন কোনোভাবেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আজ মূলত মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক বাতিলের ঘোষণা ও ঝড়ের ফলে ক্ষয়ক্ষতি এবং সেই সমস্যার সমাধানের জন্য নবান্নের সভাঘরে বৈঠক চলছিল।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored