Indian Prime Time
True News only ....

জেনে নিন বলিউডের হার্টথ্রবের অজানা কাহিনী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ কার্তিক আরিয়ান- নামটা সকলেরই খুব চেনা। বলি দুনিয়ার একজন জনপ্রিয় অভিনেতা। বলা যেতে পারে নেটিজেনদের হার্টথ্রব। ২০১১ সালে ‘পেয়ার কা পঞ্চনামা’ সিনেমা থেকে কার্তিক আরিয়ানের বলিউডে প্রবেশ।

আর বলিউডে পা রাখার জন্য স্টার কিড হতে হয় অথবা কোনো গড্ ফাদার থাকতেই হয়। কিন্তু কার্তিক আরিয়ানের কোনো গড্ ফাদার ছিল না। তাহলে বলিউডে প্রবেশ করলো কিভাবে সেই প্রশ্ন প্রতিটি ফ্যানের মনেই। তাই আজ আপনাদের সামনে এই প্রশ্নের উত্তর নিয়ে আসা হয়েছে।

কার্তিক আরিয়ান ১৯৯০ সালের ২২ শে নভেম্বর মধ্যপ্রদেশের গোয়ালিওর শহরে জন্মগ্রহণ করেন। মা মালা তিওয়ারি-বাবা মনিশ তিওয়ারি দুজনেই ডাক্তার হওয়ার কারণে কার্তিক আরিয়ানকে ডাক্তার করার স্বপ্ন ছিল। কিন্তু ছন্দে পতন ঘটে। কারণ কার্তিক আরিয়ানের পছন্দ গ্ল্যামার ওয়ার্ল্ড। পছন্দ অভিনয়। যদিও কার্তিক আরিয়ান এই কথাটি কাউকে জানতে দেননি।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

কার্তিক আরিয়ানের স্কুল জীবন ST.Poul School Gwalior এ শুরু হয় ও Kiddy’s Corner School এ পড়াশুনা শেষ করেন। আর পরবর্তীতে অভিনয়ের নেশায় DY.Patil College of Engineeting Navi Mumbai এ ভর্তি হয়েছিলেন। তবে এখানে ভর্তি হওয়ার পর এখানে ক্লাস না করে অডিশন দিতে যেতেন। অডিশনে সফল হলেও মূল চরিত্রে সুযোগ না পাওয়ায় কার্তিক আরিয়ান মডেলিং শুরু করে দেন। এর পাশাপাশি অভিনয়ও শুরু করে দেন।

এরপর ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সনু কে টিতু কি সুইটি’, ‘লুকাছুপি’, ‘পতি পত্নী অর ওহ্’, ‘লাভ আজকাল’, ‘ভুল ভুলাইয়া ২’, ‘ধামাকা’ এর মতো সুপারহিট ছবি দর্শকদের উপহার দেন।

বর্তমানে কার্তিক আরিয়ান কোটি কোটি টাকার পারিশ্রমিক নিয়ে কাজ করছেন। আর নিজের কঠোর পরিশ্রমের সাথে সাথে নিজের ভাগ্যের জোরে আজ কার্তিক আরিয়ান বলিউডে সুপারস্টার হিসেবে আলাদা জায়গা করে নিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored