Indian Prime Time
True News only ....

অবশেষে ইজরায়েলের উপর ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইরান

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ ইজরায়েলঃ কথা মতো সমস্ত জল্পনা সত্যি করে ইরান ইজরায়েলের আকাশপথে ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলা চালাল। আইডিএফ (ইজরায়েলি ডিফেন্স ফোর্স) সূত্রে খবর, দু’শোর বেশী ড্রোন দিয়ে এই হামলা চালানো হয়েছে। তবে এখনো কোনো প্রাণহানির খবর পাওয়া যায়নি।

 

কিন্তু এই ড্রোন এবং ক্ষেপণাস্ত্রগুলি ইজরায়েলের কোথায় আঘাত হেনেছে, তা স্পষ্ট জানা যায়নি। ইজরায়েল সেনাবাহিনীর মুখপাত্র ড্যানিয়েল হাগারি বলেন, “ইরান তার ভূখন্ড থেকে ইজরায়েলের উদ্দেশ্যে ড্রোন হামলা চালিয়েছে। আমরা আমেরিকা ও বাকি মিত্র দেশের থেকে সহযোগীতা চাওয়া হয়েছে যাতে এই হামলা রোধ করা যায়।” ইতিমধ্যেই হোয়াইট হাউসের তরফ থেকেও ইজরায়েলের উপর ইরানের এই হামলার ঘটনাটিতে সিলমোহর দেওয়া হয়েছে। প্রসঙ্গত, হামাসের সঙ্গে ইজরায়েলের সংঘাতের মধ্যে ইরান জড়িয়ে পড়ে। এখনো অবধি ইরান এবং ইজরায়েল সরাসরি যুদ্ধে না গেলেও কয়েক মাস থেকে দু’দেশের মধ্যে চাপানউতর চলছে।

- Sponsored -

- Sponsored -

ইজরায়েলের সামরিক বাহিনীর বিরুদ্ধে সিরিয়ার রাজধানী দামাস্কাসে অবস্থিত ইরানি দূতাবাসে হামলা চালানোর অভিযোগ উঠেছিল। ওই ক্ষেপণাস্ত্র হামলায় সাত জনের মৃত্যু হয়। যাদের মধ্যে ইরানের সামরিক বাহিনীর দুই জেনারেল ছিলেন। এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই তেহরান ইজরায়েলের উপর সরাসরি আক্রমণের হুঁশিয়ারী দিয়েছিল। এমনকি ইরান সরকার এই দ্বন্দ্বের থেকে ইজরায়েলের বন্ধু দেশ আমেরিকাকে দূরে সরে থাকার বার্তাও দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored