Indian Prime Time
True News only ....

অবশেষে গ্রেফতার শাহজাহান ঘনিষ্ঠ শিবু হাজরা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ শেষ অবধি আজ উত্তর চব্বিশ পরগণার ন্যাজাট থানা এলাকা থেকে গ্রেফতার শেখ শাহজাহান ঘনিষ্ঠ তথা সন্দেশখালি দুই নম্বর ব্লকের সভাপতি শিবপ্রসাদ ওরফে শিবু হাজরা। পুলিশ শিবুর বিরুদ্ধে সদ্য গণধর্ষণ ও খুনের চেষ্টার ধারাতে মামলা রুজু করেছে। আগামীকাল তাকে আদালতে তোলা হবে।

প্রসঙ্গত, শাহজাহানের সূত্র ধরে শিবুর নাম উঠে আসে। গত ৫ ই জানুয়ারি শাহজাহানের বাড়িতে ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) তল্লাশি করতে যাওয়ার পর থেকে শিবু পলাতক। আর গত ৭ ই ফেব্রুয়ারী সন্দেশখালির বাসিন্দারা শিবু সহ জেলা পরিষদের সদস্য তথা তৎকালীন অঞ্চল তৃণমূল সভাপতি উত্তম সর্দারের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে গর্জে ওঠে। উত্তমের বাড়ি ভাঙচুর করা হয়।

- Sponsored -

- Sponsored -

পরদিন শিবুর বাগানবাড়ি এবং মুরগির খামার ভাঙচুর করে খামারে আগুনও ধরিয়ে দেওয়া হয়। স্থানীয় মহিলারা অভিযোগ করেন, ‘‘রাতেরবেলা তৃণমূলের বৈঠকের নাম করে শিবু ও উত্তম মহিলাদের বিভিন্ন জায়গায় ডেকে নিয়ে যেতেন। কখনো আবার শিবুর বাগানবাড়িতেও যেতে হত।’’ এক জন মহিলার গোপন জবানবন্দির ভিত্তিতে উত্তম এবং শিবুর বিরুদ্ধে মামলায় গণধর্ষণের ধারা যোগ করা হয়েছে।

শনিবার উত্তমকে বসিরহাট মহকুমা আদালতে হাজির করানো হলে তাকে দশ দিনের পুলিশী হেফাজতে চাওয়া হয়। গত সপ্তাহেই তৃণমূল অভিযুক্ত উত্তমকে ছ’বছরের জন্য সাসপেন্ড করেছে। সন্দেশখালিতে গিয়ে রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক ইঙ্গিত দিয়েছেন, ‘‘প্রয়োজনে শিবুর বিরুদ্ধেও পদক্ষেপ গ্রহণ করা হবে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored