Indian Prime Time
True News only ....

পিকআপ ভ্যান উল্টে মৃত্যু হলো ১ তরুণ ফুটবলারের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বাঁকুড়াঃ বাঁকুড়ার রানিবাঁধ ঝিলিমিলি রাজ্য সড়কের ওপর রায়গড় মোড়ের কাছে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক প্রতিভাবান উঠতি ফুটবলারের। খাতড়া আদিবাসী কলেজের প্রথম বর্ষের ছাত্র বছর বাইশের মার্শাল মুর্মুর মৃত্যু হল আকস্মিক পথ দুর্ঘটনায়। মার্শালের বাড়ি রানীবাঁধ থানার গল্লা গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, পুরুলিয়া জেলার এক ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে খেলা শেষে সন্ধ্যা নাগাদ একটি পিকআপ ভ্যানে করে রানীবাঁধ ফিরছিলেন ১৪ জনের একটি ফুটবল দল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রায়গড় মোড়ের কাছে রাস্তার পাশে উল্টে যায় পিকআপ ভ্যানটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রানীবাঁধ থানার পুলিশ।‌ তড়িঘড়ি আহতদের উদ্ধার করে রানীবাঁধ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে চিকিৎসক মার্শালকে মৃত ঘোষণা করেন।

- Sponsored -

- Sponsored -

বাকি খেলোয়াড়রা ঘটনায় কমবেশি আহত হন। তাদের মধ্যে তিন জনের চোট গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার খবর পেয়ে রানীবাঁধ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে উপস্থিত হন রাজ্যের মন্ত্রী তথা রানীবাঁধ বিধানসভার বিধায়ক জ্যোৎস্না মান্ডি। ঘটনা খুবই মর্মান্তিক, নিহত ও আহতদের পরিবারের পাশে রয়েছেন থাকবেন বলে জানিয়েছেন স্থানীয় তৃণমূল বিধায়ক।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored