Indian Prime Time
True News only ....

পুলিশের হাতে আটক রেলের ভুয়ো ইঞ্জিনিয়ার

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ ভুয়ো আইএএস, ভুয়ো আইপিএস, ভুয়ো ডাব্লউবিসিএস অফিসারের পরে এবার খাস কলকাতায় ভুয়ো রেল ইঞ্জিনিয়ার ধরা পড়লো। তবে এই ভুয়ো ব্যক্তিটি একসময় সত্যিই রেলে চাকরী করতেন। কিন্তু ইঞ্জিনিয়ার ছিলেন না। তবে রেলেরই টাকা আত্মসাত্‍ করতে গিয়ে ধরা পড়ে চাকরী চলে যায়।

জানা গেছে, প্রতারক দীপক সিং চাকরী চলে যাওয়ার পর নিজেকে রেলের ইঞ্জিনিয়ার বলে পরিচয় দিয়ে প্রভাব খাটাতে শুরু করেন। এছাড়া রেলের চাকরী করিয়ে দেওয়ার নাম করে মানুষের কাছ থেকে টাকা তুলতে শুরু করেন। আর সেই টাকা তুলতে গিয়েই দীপককে হাতেনাতে গ্রেপ্তার হলো।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি দক্ষিণ চব্বিশ পরগণার কুলপির এক যুবক কলকাতার হেয়ারস্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন যে, দীপক চাকরী দেওয়ার নামে লক্ষাধিক টাকা নিয়েছিল। কিন্তু চাকরীর নিয়োগপত্র হাতে পাননি। পরে দীপক আর যোগাযোগও রাখেনি। এরপরই যুবক বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। এর জেরেই থানায় অভিযোগ দায়ের করেন।

গতকাল পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ডালহৌসি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে। বর্তমানে পুলিশ এই পুরো বিষয়টি দেখছে যে এই ঘটনার পিছনে কোনো চক্র কাজ করছে কিনা। এছাড়া দীপক আর কত জনের সাথে এই ধরনের প্রতারণার কাণ্ড ঘটিয়েছে সেই বিষয়েও তদন্ত শুরু করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored