Indian Prime Time
True News only ....

তৃণমূল কর্মীর পেটে রড ঢোকাকে ঘিরে উত্তেজিত এলাকা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

দেবব্রত মন্ডলঃ বাঁকুড়াঃ ভোট-পরবর্তী হিংসায় উত্তপ্ত বাঁকুড়ার মেজিয়া। তৃণমূল কর্মীর পেটে ঢুকল রড। এই ঘটনায় অভিযুক্ত বিজেপি। গোটা এলাকায় চলছে পুলিশী টহল।

ঘটনার সূত্রপাত মেজিয়ার তারাপুর গ্রাম। গতকাল দুপুরে এই গ্রামে বিজেপি সমর্থিত দু’জনের সাথে স্থানীয় তৃণমূল নেতা রবি লোচন গোপের বচসা বাধে। সেই বচসা থেকে হাতাহাতি শুরু হয়।

- Sponsored -

- Sponsored -

সূত্রের ভিত্তিতে জানা যায়, তৃণমূল কর্মীরা বিজেপির ওই দু’জন কর্মীকে বেধড়ক মারধর করে। এরপর স্থানীয় বিজেপি নেতৃত্ব এই তৃণমূল কর্মীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু বিজেপি কর্মীদের অভিযোগ পুলিশ অভিযোগ নিলেও এই ঘটনায় অভিযুক্ত কোনো তৃণমূল নেতৃত্বকে গ্রেপ্তার করেনি। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপির অগণিত কর্মী ও সমর্থকরা মেজিয়া থানার গেটের সামনে বিক্ষোভ দেখায়। সেই সময় হঠাৎই তৃণমূলের শতাধিক কর্মী থানার গেটের সামনে আসতেই দুই পক্ষের মধ্যে শুরু হয় ইট বৃষ্টি।

বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে উত্তাল পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে আসে। তারপরই বিজেপি কর্মীদের বিরুদ্ধে এক তৃণমূল কর্মীর পেটে লোহার রড ঢুকিয়ে চড়াও হওয়ার অভিযোগ উঠেছে। সেই লোহার রডে তৃণমূল কর্মী বনমালী গোপ গুরুতরভাবে আহত হন। তাকে মিজিয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। যদিও দু’পক্ষই নিজেদের বিরুদ্ধে সমস্ত ওঠা অভিযোগ অস্বীকার করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গোটা মেজিয়া বাজার এলাকায় চলছে পুলিশের কড়া টহলদারি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored