Indian Prime Time
True News only ....

দুই পড়ুয়ার অ্যাকাউন্টে কোটি কোটি টাকা ঢোকায় হতবাক সকলে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

আবদুল খালিকঃ বিহারঃ  আচমকা পড়ুয়াদের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা ঢুকে গেলো। যা দেখে চক্ষু চড়ক গাছ। আর হবে নাই বা কেন?‌ বিহারের কাটিহার জেলার বাগাউরা পঞ্চায়েতের পাসতিয়া গ্রামে এই ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা তৈরী হয়।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, অসিত কুমার ও গুরুচন্দ্র বিশ্বাস নামে ওই দু’জন পড়ুয়াদের অ্যাকাউন্টে টাকা আসে। অসিতের অ্যাকাউন্টে ৯০০ কোটি টাকা এবং গুরুচন্দ্রের অ্যাকাউন্টে ৬০ কোটি টাকা জমা পড়তেই রীতিমতো হইচই পড়ে যায়।

বিদ্যালয়ের পোশাকের টাকা অ্যাকাউন্টে জমা পড়ার কথা ছিল। ওই দু’জন সেই দেখতেই স্টেট ব্যাঙ্কের স্থানীয় সেন্ট্রালাইজড প্রসেসিং সেন্টারে গিয়েছিল। কিন্তু সেখানে গিয়ে অ্যাকাউন্টে কোটি কোটি টাকা জমা পড়ার কথা জানতে পেরে তো চোখ কপালে।

- Sponsored -

- Sponsored -

ওই গ্রামীণ ব্যাঙ্কের ম্যানেজার মনোজ গুপ্ত খবরটি শুনে সঙ্গে সঙ্গে অসিত এবং গুরুচন্দ্রের অ্যাকাউন্ট থেকে টাকা লেনদেনের প্রক্রিয়া বন্ধ করিয়ে দেন। তবে ওই দু’জন পড়ুয়ার অ্যাকাউন্টে এতো টাকা ঢুকল কিভাবে তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা তৈরী হয়।

সম্প্রতি বিহারেরই খাগাড়িয়ার এক শিক্ষকের অ্যাকাউন্টে প্রযুক্তিগত সমস্যার কারণেই সাড়ে ৫ লক্ষ টাকা ঢোকে। যদিও ওই শিক্ষক টাকা ফেরাতে অস্বীকার করেন। এমনকি ১ লক্ষ ৬০ হাজার ৯৭০ টাকার মতো খরচও করে ফেলায় অবশেষে পুলিশের হাতে আটক হতে হয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored