Indian Prime Time
True News only ....

সাতসকালে শাহজাহানের বাড়িতে হাজির ইডি

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ আজ উত্তর চব্বিশ পরগণার সন্দেশখালির সরবেড়িয়া গ্রাম রণসাজে পরিণত হয়েছে। এলাকা জুড়ে রাজ্য পুলিশ ও সিআরপিএফ মোতায়েন রয়েছে। আর কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা একেবারে যুদ্ধের সাজে প্রস্তুত।

প্রসঙ্গত, গত ৫ ই জানুয়ারী ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) রেশন দু্র্নীতিকাণ্ডের মামলায় সন্দেশখালিতে তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়িতে হানা দিয়েছিল। কিন্তু শাহজাহানের দেখা পাওয়া যায়নি। তবে প্রায় এক হাজার মানুষের সমাগম হয়েছিল। সকলেই তার অনুগামী ছিলেন। কিন্তু স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়ে ইডি আধিকারিকরা বেধড়ক প্রহৃত হন।

রীতিমতো পালিয়ে প্রাণে বাঁচতে হয়। তিন জন ইডি আধিকারিককে হাসপাতালে ভর্তি করাতে হয়। যাদের মধ্যে এক জন গুরুতর আহত হয়েছিলেন। এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়। অন্যদিকে, ইডি আধিকারিকদের বিরুদ্ধে মহিলা এবং শিশুদের উপর অত্যাচারের অভিযোগ তুলে একই থানায় আরো একটি এফআইআর দায়ের হয়।

- Sponsored -

- Sponsored -

এই প্রেক্ষিতে এদিন সকাল ৭টায় ছ’জন ইডি আধিকারিকরা কলকাতা থেকে পঁচিশটি গাড়ির কনভয় নিয়ে সন্দেশখালিতে হাজির হন। আর ইডি আধিকারিকদের নিরাপত্তা দিতে শতাধিক সিআরপিএফ জওয়ান হাজির থাকে। এছাড়া ন্যাজাট থানার ওসি সহ রাজ্যের বিশাল পুলিশবাহিনী উপস্থিত হন। পাশাপাশি পুলিশের বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত র‌্যাফও থাকে। সকলেই হেলমেট পরিহিত। আর হাতে লাঠি ও আধুনিক অস্ত্র রাখতে দেখা যায়।

শাহজাহানের বাড়ির সামনে রাজ্য পুলিশ এবং সিআরপিএফের জওয়ানেরা দাঁড়িয়ে রয়েছে। আর বাড়ি থেকে বড়ো রাস্তায় যাওয়ার একশো মিটার রাস্তা খাকি ও জলপাই পোশাক পরিহিত দীর্ঘদেহীদের দিয়ে পুরোপুরি মোড়া। বড়ো রাস্তাও পুরোপুরি নিরাপত্তাবাহিনীর হাতে। তারা জায়গায় জায়গায় দাঁড়িয়ে রয়েছেন। সাধারণ মানুষের আনাগোনাও নিতান্তই কম। হাতেগোনা। এমনকি শাহজাহানের নামে থাকা বাজারেও রাজ্য পুলিশ এবং সিআরপিএফ মোতায়েন রয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored