Indian Prime Time
True News only ....

দিল্লির চিকিৎসকদের দাবীর সমর্থনে রাজ্যেও বিক্ষোভ দেখালেন চিকিৎসকেরা

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ দিল্লির জুনিয়র চিকিৎসক আন্দোলনের সমর্থনে রাজ্যে্র একাধিক হাসপাতালের রেসিডেন্সিয়াল চিকিৎসকরা বিক্ষোভ ও ধর্নায় সামিল হন। যেমন সকালবেলা থেকেই কলকাতার মেডিকেল কলেজ এবং এনআরএস হাসপাতালের চিকিৎসকরা পোস্টার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে হাসপাতাল চত্বরে বিক্ষোভের পাশাপাশি ধর্নায়ও বসেন।

প্রসঙ্গত গতকাল নিট পরীক্ষার কাউন্সিলিংয়ের দাবীতে দিল্লিতে চিকিৎসকরা প্রতিবাদ মিছিল করার সময় এই মিছিলের উপর পুলিশ হামলা চালিয়েছে। এরপর ফের রেসিডেন্সিয়াল চিকিৎসকরা রাস্তায় নামেন। তারপর মাঝরাতেরবেলা প্রায় চার হাজার চিকিৎসক সরোজিনী থানা ঘেরাও করে। এখনও অবধি ওই চিকিৎসকরা ধর্না চালিয়ে যাচ্ছেন।  

এনআরএস শিশু বিভাগের চিকিৎসক আবু ওবায়েদ জানান, ‘‘হাসপাতালে চিকিৎসকের অভাব সত্ত্বেও আমরা কোভিডের সময়ও কাজ চালিয়ে এসেছি। কিন্তু এই অভাব পূরণ করতে অবিলম্বে নিট পরীক্ষার কাউন্সিলিং করতে হবে’’। তবে তৃণমূল ছাত্র পরিষদের আরজিকর মেডিকেল কলেজ শাখাও হাসপাতাল চত্ত্বের বিক্ষোভ দেখায়।

- Sponsored -

- Sponsored -

এদিকে দিল্লির প্রতিবাদরত চিকিৎসকদের উপর পুলিশী হামলার প্রতিবাদে এদিন উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালের জুনিয়ার চিকিৎসকরাও প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ শুরু করেন।

চিকিৎসকদের সূত্রে জানা যায়, এই প্রতিবাদের ফলে জরু্রী পরিষেবার কাজে কোনোরকম ব্যাঘাত ঘটেনি। যেহেতু চিকিৎসকরা প্রতিবাদে সামিল হচ্ছেন তাই হাসপাতালের প্রতিদিনের কাজ কিছুটা হলেও বিঘ্নিত হচ্ছে।  

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored