Indian Prime Time
True News only ....

বীরভূমে খারিজ হলো কংগ্রেসের ‘ন্যায় যাত্রার’ আবেদন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ আজ কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ বীরভূমে প্রবেশ করছে। কিন্তু এই যাত্রায় পুলিশের কোনো অনুমতি নেই বলে জেলার পুলিশ সুপার রাজনারায়ণ মুখোপাধ্যায় জানান। ফলে এদিনের এই পদযাত্রা কতটা সফল হবে তা নিয়ে যথেষ্ট সংশয় আছে।

পুলিশ সুপারের দপ্তরের তরফ থেকে জানানো হয়েছে, কংগ্রেসের তরফে রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো ন্যায় যাত্রার’ জন্য আবেদন করা হয়েছিল। তবে মাধ্যমিক পরীক্ষার জন্য পুলিশের পক্ষ থেকে এই আবেদন বাতিল করা হয়। কিন্তু তা সত্ত্বেও এদিন এই পদযাত্রা বীরভূম জেলায় প্রবেশ করছে। সেক্ষেত্রে, পরিস্থিতি বুঝে পুলিশের তরফ থেকে বাধা দেওয়া হবে।

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি, কোনো পথসভা বা জনসভা করলেও ব্যবস্থা নেওয়া হয় বলে জানানো হয়েছে। এদিন ভারত জোড়ো ন্যায় যাত্রা মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম, আওগ্রাম, এড়োয়ালি, পারুলিয়া হয়ে তারাপীঠ থানার বুধিগ্রাম অঞ্চলের মাঝিপাড়ায় পৌঁছানোর কথা। আর রাহুল গান্ধীর সাথে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী থাকবেন। মাধ্যমিক পরীক্ষার কথা মাথায় রেখে সময় পিছনোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সফর সূচী অনুযায়ী, বিকেল সাড়ে ৪টে অবধি রাহুল গান্ধীর বীরভূমে থাকার কথা। কংগ্রেস সূত্রে জানা যাচ্ছে, রাহুল গান্ধীর গাড়ি চোদ্দ নম্বর জাতীয় সড়কের উপর রামপুরহাট থানার মনসুবা মোড় ও বগটুই মোড় হয়ে ভাঁড়শালাপাড়া মোড়ে আসবে। সেখানে দলীয় কর্মীদের উদ্দেশ্যে গাড়ি থেকেই ধন্যবাদ জ্ঞাপন করার কথা। তাই সেখানে কিছুক্ষণের জন্য গাড়ি দাঁড় করানো হতে পারে।

জেলা কংগ্রেস সভাপতি মিল্টন রশিদ বলেন, ‘‘রাহুল গান্ধীর যাত্রাপথে জেলার ২৫০ জন দলীয় কর্মী থাকবেন। মাড়গ্রাম থানার ভোল্লা ক্যানাল মোড় পেরিয়ে একটি বেসরকারী বিদ্যালয়ে দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়েছে। এরপর জাতীয় সড়ক ধরে নলহাটি এবং মুরারইয়ের রাজগ্রাম পেরিয়ে ঝাড়খণ্ডে এই পদযাত্রা চলে যাবে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored