Indian Prime Time
True News only ....

সিভিক পুলিশের বিরুদ্ধে উঠলো জুয়ার আসর চালানোর অভিযোগ

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ এবার রক্ষককেই অপরাধীর ভূমিকায় দেখা গেলো। এবার মালদায় পাঁচ জন সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে জুয়ার আসর চালানোর অভিযোগ উঠেছে। অভিযোগ প্রমাণিত হওয়ায় ওই পাঁচ জনকেই সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। সেই সঙ্গে কর্তব্যে গাফিলতির অভিযোগে আরো তিন জন সিভিক ভলান্টিয়ারকে কর্মবিরতিতে পাঠানো হয়েছে।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, প্রতি বছর খয়েরতলা এলাকায় লক্ষ্মীপুজো হয়। পুজোকে কেন্দ্র করে জাঁকজমক মেলাও বসে। কিন্তু বহু বছর আগে এই মেলায় জুয়ার আসর বসত। তাতে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলা হত। তবে কয়েক বছর ধরে মানিকচক পুলিশের তৎপরতায় জুয়ার আসর বন্ধ হয়ে যায়। কিন্তু গত মাসে কর্তব্যরত কয়েকজন সিভিক ভলান্টিয়ারের মদতে ফের জুয়ার আসর বসে লক্ষ লক্ষ টাকার খেলা চলে।

আর এই ঘটনার ভিডিয়ো ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আইসিও এই ভিডিও ফুটেজ দেখে ওই পাঁচ জন সিভিক ভলান্টিয়ারকে জিজ্ঞাসাবাদ করে ঘটনাটির তদন্তের ভিত্তিতে অভিযোগ প্রমাণিত হয়। আপাতত ওই পাঁচ জন সিভিক ভলান্টিয়ার অর্থাৎ ছোটন পোদ্দার, জীবন পোদ্দার, লাতিব উদ্দিন, কামরান আলি ও মহম্মদ নুর আলমকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

এর পাশাপাশি কর্তব্যে গাফিলতির অভিযোগে তিন মাসের জন্য তপন সাহা এবং সুকান্ত মণ্ডল নামে দু’জন সিভিক ভলান্টিয়ার বরখাস্ত হয়েছেন। এছাড়া এক মাসের জন্য সুকান্ত মণ্ডল নামে আরো এক সিভিক ভলান্টিয়ারকেও একই অভিযোগে বরখাস্ত করা হয়েছে।

তবে অভিযুক্ত পাঁচ জন সিভিক ভলান্টিয়ার বলেছেন, “তারা ষড়যন্ত্রের শিকার হয়েছেন। মেলায় জুয়ার আসর বন্ধ করতে গিয়ে তাদের ফাঁসানো হয়েছে”। এদিকে মেলা কমিটিও দাবী তুলে জানিয়েছেন, “চলতি বছর মেলায় কোনো জুয়ার আসরই বসেনি। বিনা কারণে ওই সিভিক ভলান্টিয়ারদের বদনাম করার চেষ্টা করা হচ্ছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored