Indian Prime Time
True News only ....

মেডিকেল সরঞ্জামের যোগান দিতে রাতদিন কাজ করছে চীনা শ্রমিকরা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

ব্যুরো নিউজঃ চীনঃ করোনা রোগীদের কাছে একান্ত প্রয়োজনীয় অক্সিজেন। আর দেশ জুড়ে চলছে এই অক্সিজেনের হাহাকার। প্রতিনিয়ত দেশের বিভিন্ন প্রান্তে অক্সিজেনের চাহিদা পূরণ করতে না পারায় ক্রমশ মৃত্যু মিছিল বেড়েই চলেছে। এমত কঠিন পরিস্থিতিতে ব্রিটেন, আমেরিকা, সিঙ্গাপুরের মতো বিভিন্ন দেশ ভারতের পাশে এসে দাঁড়িয়েছে।

ফলে এবার ভারত থেকে চীনে অক্সিজেন কন্টেনার ও করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম তৈরি অর্ডার দেওয়া হয়েছে। তাই চীনা শ্রমিকরা ভারতকে সঠিক সময়ে প্রয়োজনীয় মেডিকেল সরঞ্জাম এবং অক্সিজেন কনসেনট্রেটর দিতে দিনরাত কাজ করছেন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

বুধবার ভারতে নিয়োজিত চীনের রাষ্ট্রদূত সান উইদং টুইটারের মাধ্যমে জানান, “চীনের মেডিকেল সরঞ্জাম প্রস্তুতকারক কর্মীরা ভারত থেকে ২৫ হাজার অক্সিজেন কনসেনট্রেটর সহ বেশ কিছু কোভিড যুদ্ধের সরঞ্জামের অর্ডারের জোগান দিতে প্রচন্ড পরিশ্রম ও কাজের সময়ের চেয়ে অতিরিক্ত দিচ্ছেন। যাতে ভারত থেকে আসা সব অর্ডার সময়ে দেওয়া যায়”।

“এছাড়া চীন ভারতকে ২৫ হাজার কনসেনট্রেটর সহ কোভিড যুদ্ধের সরঞ্জাম পৌঁছে দিতে বিশেষ কার্গো বিমান পাঠানোর কথাও পরিকল্পনা করে রেখেছে। গত সপ্তাহে আগামী ১৫ দিনের জন্য ভারতের সমস্ত রকম পণ্য পরিবাহী বিমানের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কিন্তু আমেরিকা এবং ভারতের পাশে দাঁড়াতেই চীনও বোঝানোর চেষ্টা করছে যে তারা প্রতিবেশী দেশের পাশেই আছে”।

Sun Weidong @China_Amb_India
          China government official
Chinese medical suppliers are working overtime on orders from India, at least 25000 orders for oxygen concentrators in recent days. Cargo planes are under plan for medical supplies. Chinese customs will facilitate relevant process.

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored