Indian Prime Time
True News only ....

শহরের কারখানা থেকে উদ্ধার নলি কাটা দেহ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ এবার ব্যবসায়ীয়ের নলি কাটা দেহ উদ্ধারকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা মহানগরীতে। গতকাল রাতেরবেলা হরিদেবপুর থানা এলাকার চক রামনগরের এক লেদ কারখানার মধ্যে পঞ্চাশোর্ধ এক ব্যবসায়ীয়ের গলা কাটা দেহ উদ্ধার হয়। মৃতের নাম তপন দে।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, লেদ কোম্পানীর মালিক তপনবাবু একাই কাজ করতেন। গতকাল রাত ১১ টা বেজে গেলেও তপনবাবু বাড়িতে না ফেরায় তার স্ত্রী কারখানার পাশেই বাপের বাড়িতে ফোন করে। তখনই বাপের বাড়ির লোকজন কারখানায় গিয়ে দেখে তপনবাবুর রক্তাক্ত দেহ গলার নলি কাটা অবস্থায় পড়ে রয়েছে। তখনই তড়িঘড়ি করে হরিদেবপুর থানার পুলিশকে খবর দেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

এরপর লালবাজারের হোমিসাইড শাখা স্নিফার ডগ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থল থেকে খুনের জন্য ব্যবহার হওয়া ছুরি ও মৃতের মোবাইল উদ্ধার করা হয়। ইতিমধ্যে এই ঘটনায় তপনবাবুর আত্মীয় সহ মোট পাঁচ জনকে আটক করা হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে তপনবাবুর তপনের স্ত্রীর দাবী, “তার বাজারে প্রায় দু’লক্ষ টাকা ধার থাকায় মানসিক অবসাদেও ভুগছিলেন”। যদিও পুলিশের তরফ থেকে ব্যবসায়ীক শত্রুতা নাকি ব্যক্তিগত আক্রোশের জেরে খুন করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored