Indian Prime Time
True News only ....

লোকাল ট্রেন থামানোর দাবীতে অবরুদ্ধ ট্রেন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ আজ সকালবেলাতেই রেল অবরোধের শিকার নিত্যযাত্রীরা। এদিন ভোরবেলা থেকে জালালখালি স্টেশনে রেল অবরোধের ফলে নিত্যযাত্রীরা নাকাল হলেন। তাদের দীর্ঘদিনের দাবী, সব লোকাল ট্রেন জালালখালি হল্টে থামতে হবে। আর এই লোকাল ট্রেন থামানোর দাবীতেই প্রায় দু’ঘন্টা ধরে রেল অবরোধ চলতে থাকে।

- Sponsored -

- Sponsored -

নদীয়ার কৃষ্ণনগরের পরের স্টেশন হলো জালালখালি হল্ট। সেখানে সব লোকাল ট্রেন দাঁড়ায় না। সারাদিনে এখানে সামান্য কয়েকটা ট্রেন দাঁড়ায়। তাই এখানকার এলাকার মানুষের দাবী যে সব লোকাল ট্রেন এখানে দাঁড়াতে হবে।

২০১৭ সাল থেকে কৃষ্ণনগর কল্যাণী প্যাসেঞ্জার অ্যাসোসিয়েশনের তরফ থেকে একাধিকবার লিখিতভাবে রেল কর্তৃপক্ষকে তাদের সমস্যা জানানো হলেও কোনো সমাধান হয়নি। এছাড়াও বহুবার এলাকাবাসীরা ডিআরএম শিয়ালদা, ফেয়ারলিপ্লেসেরও দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু সমস্যার কোনো সুরাহা হয়নি। তাই কোনো উপায়ান্তর না দেখে আজ সকাল ৭ টা ২০ মিনিট থেকে ৮ টা ৫৮ মিনিট পর্যন্ত প্রায় দু’ঘণ্টা ধরে এই রেল অবরোধ চলে। জালালখালি ও জালালখালির আশেপাশের সমস্ত গ্রামের মানুষ আজকের এই ট্রেন অবরোধে সামিল হয়েছেন। এর ফলে নিত্যযাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়েছে। বিভিন্ন স্টেশনে ঘন্টার পর ঘন্টা আপ এবং ডাউন লাইনে ট্রেন দাঁড়িয়ে পড়েছে।

গ্রামবাসীরা দাবী তুলে জানিয়ে দিয়েছেন যে, “যতদিন জালালখালি হল্ট স্টেশনে সব গাড়ি না দাঁড়াচ্ছে ততদিন পর্যন্ত এই আন্দোলন চলবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored