Indian Prime Time
True News only ....

প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে ভবানীপুরের বিজেপি প্রার্থী

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ প্রচারে বেরিয়ে ফের ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রিওয়ালকে বিক্ষোভের মুখে পড়তে হলো।

এদিন সকালে প্রিয়াঙ্কা টিব্রিওয়াল কলকাতা পুর প্রশাসক ফিরহাদ হাকিমের ওয়ার্ড চেতলায় প্রচার সারছিলেন। এমন সময় স্থানীয় বাসিন্দারা প্রিয়াঙ্কা টিব্রিওয়াল ঘিরে ধরে গো-ব্যাক শ্লোগান দিতে থাকে। মূলত বিক্ষোভকারীদের বক্তব্য, “বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রিওয়াল ভোট পরবর্তী সন্ত্রাসের মূল ষড়যন্ত্রকারী। প্রতিদিন নির্বাচনের আগে এলাকার কিছু বিজেপি সমর্থক অন্যান্য দলের কর্মী সমর্থকদের হুমকি দিত কারণ তারা ধরেই নিয়েছিল বিজেপি ক্ষমতায় আসবে।

- Sponsored -

- Sponsored -

আর তাই বিজেপিকে ভোট না দিলে নির্বাচনের পর কাউকে বাড়িতে থাকতে দেওয়া হবে না বলে রীতিমতো যারা হুমকি দিত আজ তারাই ঘরছাড়া। কিন্তু কেউ উত্‍খাত করেনি বরং নির্বাচনের পর নিজেরাই গা ঢাকা দিয়েছে। আর সেই বিষয়টি নিয়ে বাবুল সুপ্রিয়র আইনী পরামর্শদাতা তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রিওয়াল তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে আদালতে দ্বারস্থ হয়েছিলেন”।

বিক্ষোভকারীদের মধ্যে মহিলাদের সংখ্যা চোখে পড়ার মতোই ছিল। আর এই বিক্ষোভের মুখে পড়ে প্রিয়াঙ্কা টিব্রিওয়াল গাড়ি ঘুরিয়ে চলে যেতে বাধ্য হলেন। আর এই প্রসঙ্গে বলেছেন, “এটা সাধারণ মানুষের বিক্ষোভ নয়, এটা তৃণমূলের বিক্ষোভ”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored