Indian Prime Time
True News only ....

সভা থেকেই বিরোধীদের কটাক্ষ বিমান বসুর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

দেবব্রত মন্ডলঃ বাঁকুড়াঃ মানুষের ‘গণতান্ত্রিক অধিকার হরণ’ করা হয়েছে। শাসক দল মানুষের নিরাপত্তার কথা না ভেবে বোমা বারুদের উপর নির্ভরশীল হয়ে পড়েছে। অভিযোগ বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর। মঙ্গলবার বাঁকুড়ার সোনামুখী বিধানসভার সিপিআইএম প্রার্থী অজিত রায়ের সমর্থনে পাত্রসায়র হলুদবনি মোড় থেকে বাসস্ট্যাণ্ড পর্যন্ত পদযাত্রা ও পথসভায় যোগ দিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেন তিনি।

একই সঙ্গে এখনো সময় আছে ওই ভয়ঙ্কর খেলা থেকে শাসক দলকে ‘নির্লিপ্ত’ থাকার পরামর্শ দেন তিনি। বিমান বসু এদিন আরো বলেন, “মানুষের স্বাধীন মত প্রকাশের ভূমিকা যাতে সুরক্ষিত হয় সেই বিষয়ে তৃণমূলকে সদর্থক ভূমিকা নেওয়ার আবেদন জানান তিনি”।

- Sponsored -

- Sponsored -

সাংবাদিকদের অন্য এক প্রশ্নের উত্তরে বামফ্রন্ট চেয়ারম্যান বলেন, “তৃণমূল থেকে মোদি-অমিত শাহরা লম্বা লম্বা মিথ্যা প্রতিশ্রুতি দেন। ২০০ না, ২৯৪ কিংবা ৩০০ আসন ওনারা পাবো বললেও অবাক হওয়ার কিছু নেই”।

বিজেপির নির্বাচনী ইস্তেহার প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে বিমান বসু বলেছেন, “মোদি শাহ্ যতো কম কথা বলেন ততোই ভালো। সাত বছর আগে বছরে দু’কোটি নিশ্চিত কর্মসংস্থানের কথা বলেছিলেন। কিন্তু তা হয়নি। এর পরিবর্তে ১৪ কোটি চাকরীর জায়গায় অতিমারী কালে ১৫ কোটি মানুষ কর্মচ্যুত হয়েছেন বলে তিনি দাবি করেন”।

এদিনের পদযাত্রা এবং পথসভায় বিমান বসু ছাড়াও সিপিআইএম কেন্দ্রীয় কমিটির সদস্য অমিয় পাত্র, সোনামুখীর দলীয় প্রার্থী অজিত রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored