Indian Prime Time
True News only ....

আইবুড়ো ভাত খেয়ে চরম বিপাকে পড়েন বিডিও

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বর্ধমানঃ বুধবার বর্ধমান এক নম্বর ব্লকের বিডিও রজনীশ কুমার যাদবকে পঞ্চায়েত অফিসে আইবুড়ো ভাত খাওয়ানো হয়। এরপর রজনীশ তৃণমূল নেত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করতেই বিতর্ক তুঙ্গে। এমনকি জেলাশাসক ওই ব্লকের বিডিওকে শোকজ করলেন। আর গোটা বিষয়টি জানতে চেয়ে বিডিওকে চিঠি দেওয়া হয়েছে।

অভিযোগ, এদিন আইবুড়ো ভাত খাওয়ানোর সময় তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বর্ধমান উন্নয়ন সংস্থার চেয়ারম্যান কাকলি তা উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। সেটি নিজের এক্স হ্যান্ডেলে শেয়ারও করেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাতে দেখা যায়, অনুষ্ঠানে তৃণমূল নেত্রীর পা ছুঁয়ে প্রণাম করছেন বিডিও। এই নিয়ে বিতর্ক ওঠে। সামাজিক মাধ্যমে একটি পোস্ট ও কিছু ছবি ছড়িয়েছে। ভিডিয়ো-র নীচে অনেক কমেন্টও পড়েছে। কিছু ক্ষেত্রে বিডিও-কে ‘ভিডিয়ো’ বলেও কটাক্ষ করতে দেখা গিয়েছে।

- Sponsored -

- Sponsored -

এর প্রেক্ষিতে শুভেন্দু অধিকারী বলেন, ” বর্ধমান ১ নম্বর ব্লকের বিডিও-র প্রাক বিবাহ অনুষ্ঠানের আয়োজন করেছে তৃণমূল নেতৃত্ব। তাও আবার পঞ্চায়েত অফিসেই। ভিডিয়োতে আবার বিডিও-কে পায়ে ছুঁয়ে প্রণাম করতেও দেখা যাচ্ছে।” জানা যাচ্ছে, গত বৃহস্পতিবারই বিষয়টি প্রকাশ্যে আসে। আজ পূর্ব বর্ধমানের জেলাশাসক কে রাধিকা আয়ার এই নিয়ে বিডিও রজনীশ কুমার যাদবের জবাব তলব করে শোকজ করেন। যদিও বিডিও-কে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি কিছু বলতে অস্বীকার করেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored