Indian Prime Time
True News only ....

রাজনীতি ছাড়ছেন বাবুল সুপ্রিয়

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ সমস্ত জল্পনার অবসান কাটিয়ে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় বিজেপি ছাড়ছেন। আজ ফেসবুকে পোস্ট করে দল ছাড়ার কথা ঘোষণাও করেন। আপাতত অন্য কোনো দলে যোগ দিচ্ছেন না বলেও জানান। বাবুল সুপ্রিয় এও জানিয়ে দেন যে, “সমাজসেবার কাজ করতে হলে কোনো দলে থাকতে হয় না। পরিবারের সকলের সঙ্গে আলোচনা করে রাজনীতি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলাম”।

২০১৪ সালে ও ২০১৯ সালে পরপর দুবার আসানসোল থেকে বিরাট ব্যবধানে জয়ী হয়ে বাবুল সুপ্রিয় বিজেপি সাংসদ হন। আর দু’বারই প্রতিমন্ত্রীও হন। কিন্তু পূর্ণ মন্ত্রিত্ব পদ পায়নি। এবার তো মন্ত্রিত্বের মেয়াদ পূর্ণ হওয়ার আগেই সরিয়ে দেওয়া হয়। ফেসবুকে তা নিয়ে উষ্মাও প্রকাশ করেছিলেন। এরপর থেকেই বাবুল সুপ্রিয়কে ঘিরে বাংলার রাজনীতিতে জল্পনা শুরু হয়েছিল।

বাবুল সুপ্রিয় ফেসবুকে লিখেছেন, “চললাম.. আলবিদা। সবার সব কথা শুনলাম – বাবা, (মা) স্ত্রী, কন্যা, দু-একজন প্রিয় বন্ধুবান্ধব.. সবটুকু শুনে বুঝেই অনুভব করেই বলি, অন্য কোনো দলেও যাচ্ছি না”।

- Sponsored -

- Sponsored -

“বিগত কয়েকদিনে বার বার মাননীয় অমিত শাহ ও মাননীয় নাড্ডাজির কাছে রাজনীতি ছাড়ার সঙ্কল্প নিয়ে গেছি এবং আমি ওঁদের কাছে চিরকৃতজ্ঞ যে প্রতিবারই ওঁরা আমাকে নানাভাবে অনুপ্রাণিত করে ফিরিয়ে দিয়েছেন। এবার আর তাঁদের কাছে যাব না। ফের দল ছাড়ার কথা জানাতে গেলে ‘তাঁরা ভাবতেই পারেন যে আমি কোনো ‘পদের’ জন্য ‘Bargain’ করছি”।

রাজনীতি ছাড়ার প্রসঙ্গে লিখেছেন, “প্রশ্ন উঠবেই কেনই বা রাজনীতি ছাড়তে গেছিলাম? মন্ত্রীত্ব চলে যাওয়ার সাথে এর কি কোনো সম্পর্ক আছে? হ্যাঁ আছে – কিছুটা তো নিশ্চয় আছে ! তঞ্চকতা করতে চাইনা তাই সে প্রশ্নের উত্তর দিয়ে গেলেই তা সঠিক হবে আমাকেও তা শান্তি দেবে”। এর পাশাপাশি বাবুল সুপ্রিয় জানিয়েছেন, “সরকারী বাড়ি ছেড়ে দেবেন। আর মাইনেও নেবেন না”। শুধু রাজনীতি বা দল নয় সাংসদ পদও ছাড়ছেন।

বাবুল সুপ্রিয়ের ফেসবুক পোস্ট নিয়ে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ জানিয়ে দিয়েছেন, “আমি কারোর ফেসবুক, টুইটার দেখি না। কে কোথায় যাচ্ছেন কি করে বলব। কে রাজনীতি করবেন সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তবে এখনো উনি লোকসভায় আছেন। সাংসদ আছেন। আমাদের সহকর্মী আছেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored