Indian Prime Time
True News only ....

ভয়াবহ বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত হয় ১৮ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ গতকাল রাত ১ টা ৩০ মিনিটে উত্তরপ্রদেশের বারাবাঙ্কিতে রাম সানেহি ঘাট পুলিশ স্টেশনের কাছে লখনউ-অযোধ্যা ন্যাশনাল হাইওয়েতে একটি দ্রুত গতিতে আসা ট্রাকের সঙ্গে একটি ডাবল ডেকার বাসের সংঘর্ষের জেরে প্রাণ হারালেন ১৮ জন। আহত হয়েছেন ১৯ জন।

এদিকে ঘটনার খবর পেয়েই স্থানীয় রাম সানেহি ঘাট থানা থেকে বিশাল পুলিশ বাহিনী সহ পুলিশের উচ্চপদস্থ কর্তারাও ঘটনাস্থলে এসে পৌঁছায়। জানা যায় ডাবল ডেকার বাসটি হরিয়ানা থেকে বিহারের উদ্দেশ্যে যাচ্ছিল। ওই বাসে শ্রমিকরা ছিল। মাঝপথে বাস খারাপ হয়ে যাওয়ায় প্রচন্ড গরমে একটু স্বস্তি পেতে শ্রমিকরা রাস্তায় শুয়েই রাত কাটাচ্ছিলেন। কিন্তু আচমকা দুর্ভাগ্যবশত ওই শ্রমিকরা বেঘোরে প্রাণ হারালেন। দুর্ঘটনাস্থল থেকে দ্রুত আহতদের নিকটবর্তী হাসপাতালের এমারজেন্সি বিভাগে ভর্তি করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

লখনউ জোনের এডিজি সত্য নারায়ণ সাবাত জানিয়েছেন যে, “বারাবাঙ্কিতে রাম সানেহি ঘাটের কাছে দাঁড়িয়ে থাকা একটি বাসে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে। এর ফলে কমপক্ষে ১৮ জনের প্রাণহানি হয়েছে। অনেকেই আহত হয়েছেন। এদের মধ্যে ১৯ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়ছে। পাশাপাশি এখনো দুমড়ে মুচ়ড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত বাসের নীচে বেশ কয়েকটি মৃতদেহ আটকে রয়েছে। সেগুলি উদ্ধার করার চেষ্টা করা হচ্ছে”।

এই ধরণের মর্মান্তিক দুর্ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও শোকপ্রকাশ করেছেন। মৃতদের পরিবারকে PMNRF এর পক্ষ থেকে ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা করে দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored