Indian Prime Time
True News only ....

নবান্নের বৈঠকে ডাক না পাওয়ায় পুরসভার সামনেই অবস্থান বিক্ষোভ চলে বামেদের

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে বিভিন্ন পুরসভাদের নিয়ে বৈঠক ডেকেছেন। নবান্ন সূত্রে খবর, শহরাঞ্চলে ভোট কমে যাওয়ার কারণ খুঁজতে এই বৈঠক ডাকা হয়েছে। কিন্তু সেখানে তাহেরপুর পুরসভা ও ঝালদা পুরসভার কেউ ডাক পাওয়ায় এদিন সকাল থেকে সিপিএম পরিচালিত রাজ্যের একমাত্র পুরসভা তাহেরপুরে গণবিক্ষোভ শুরু হয়।

সিপিএমের পুরপ্রতিনিধিদের দাবী, “তাদের হাতে যে চিঠি এসেছে, তাতে সমস্ত পুরসভাকে ডাকা হয়েছে। শুধু তাহেরপুর এবং ঝালদা পুরসভা বাদ। এই চিঠিটাই অসাংবিধানিক। এটা তো স্বৈরাচারীতা। তাহেরপুরের সিপিএম নেতা দীপঙ্কর চক্রবর্তী জানান, “নাম করে তাহেরপুর ও ঝালদা পুরসভাকে মিটিংয়ে না ডাকার কথা বলা হয়েছে।” অপর এক সিপিএম নেতা সুশান্ত দে বলেন, “উনি তো গোটা রাজ্যের মুখ্যমন্ত্রী। তাহেরপুর পুর এলাকারও মুখ্যমন্ত্রী। আমরা পশ্চিমবঙ্গ সরকারের উন্নয়ন পরিষেবা পাব না?”

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

তবে পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম এই প্রসঙ্গে বলেছেন, “এটা আমাদের নিজেদের টেকনিক্যাল মিটিং। যে যে পুরসভার দরকার, তাদের ডাকা হয়েছে। যেগুলো দরকার নেই, ডাকা হয়নি। অকারণে চেয়ারম্যানদের কলকাতায় টেনে আনা হবে কেন? যেখানে সমস্যা সেখানে মুখ্যমন্ত্রী হস্তক্ষেপ করবেন, দরকার না থাকলে শুধু শুধু ডাকবেন কেন? ওরা হয়ত ভালোভাবে চলছে, তাই যোগাযোগ করেনি।”

 

যদিও তাহেরপুরের চেয়ারম্যান এই বিষয়ে পাল্টা জানিয়েছেন, “যদি ফিরহাদ হাকিম বলেন তাহেরপুর ভালো কাজ করছে, সমস্যা নেই, তাই ডাকা হয়নি। তাহলে মন্ত্রী তাহেরপুরকে লিখিতভাবে শংসাপত্র দিক।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored