Indian Prime Time
True News only ....

পাড়ার মোড়ে বিদ্যুৎ এর তার ছিঁড়ে মৃত্যু হলো ১ জনের, আর আহত ৪ জন

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ গতকাল দক্ষিণ চব্বিশ পরগণার কুলতলী বিধানসভার জয়নগর দুই ব্লকের চুপড়িঝাড়া গ্রাম পঞ্চায়েতের চিন্তাহরণ বাবুর চকে হাইভোল্টের ইলেকট্রিকের তার ছিঁড়ে ১ জন মারা গিয়েছেন। আর ৪ জন গুরুতর আহত হয়েছেন। এই মর্মান্তিক মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত ব্যক্তির নাম সুদর্শন সর্দার। আহতরা হলেন যামিনী নস্কর, নব হালদার, জয়নাল সর্দার ও মনোরঞ্জন হালদার।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন পাড়ার মোড়ে চা খেতে খেতে সকলে নিজেদের মধ্যে গল্পগুজব করছিলেন। আবার বেশ কিছু মানুষ চা খাওয়ার জন্য দাঁড়িয়েও ছিলেন। তখন হঠাৎ রাস্তায় দাঁড়িয়ে থাকা মানুষদের উপরে বিদ্যুৎয়ের তার ছিঁড়ে পড়ে। এরপর বেশ কিছু মানুষ ছটফট করতে থাকেন। আর ওই সময় সুদর্শনবাবুর ঘটনাস্থলে মৃত্যু হয়। আর উপস্থিত যামিনীবাবু, নববাবু, জয়নালবাবু এবং মনোরঞ্জনবাবু গুরুতর আহত হতেই দ্রুত স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়নগর কুলতলি গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এদিকে কুলতলি বিধানসভার বিধায়ক গণেশচন্দ্র মণ্ডল ও কুলতলি থানার আইসি সতীনাথ চট্টরাজ যামিনীবাবু, নববাবু, জয়নালবাবু এবং মনোরঞ্জনবাবুকে দেখতে জয়নগর কুলতলী গ্রামীণ হাসপাতালে আসেন। তবে জয়নালবাবুর অবস্থার অবনতি হওয়ায় জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অন্যদিকে, কুলতলী ব্লক সিপিআইএমের এরিয়া কমিটির সম্পাদক উদয় মণ্ডল বিদ্যুৎ দপ্তরের গাফিলতিতেই এই দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ তুলেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored