Indian Prime Time
True News only ....

এবার নিজের দলের বিরুদ্ধেই সরব অর্জুন সিং

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ ফের গতকাল গভীর রাতে উত্তর চব্বিশ পরগণার ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং এর বাড়ির সামনে বোমাবাজির ঘটনা ঘটে।

এই ঘটনার পুরাবৃত্তির পর অর্জুন সিং নিজের দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, “আমার বাড়িতে বোম মারা হচ্ছে। কাল আমি খুন হতে পারি। আমার পরিবারের কেউ খুন হতে পারে। আমরা রক্ত দিতে রাজি আছি। সারা বাংলার মানুষ যারা প্রতিবাদ করতে চাইছে তারাও আছে। যেভাবে আমার বাড়ির সামনে বোম মারা হলো কী ভাবছে? খুব মজা পেয়ে গেছে না? এই মজাটার যখন উত্তর পাবে তখন মজাটা ভুলে যাবে। যেভাবে অত্যাচার শুরু হয়েছে আমরা অপেক্ষায় আছি মানুষ কবে প্রতিবাদ করবে?”

- Sponsored -

- Sponsored -

এছাড়া অর্জুন সিং সকালে জগদ্দল থানায় অভিযোগ দায়ের করে বলেছেন, “আমাকে প্রাণে মেরে ফেলার চক্রান্ত করা হচ্ছে। আর কেন্দ্রীয় সরকার শুধু আইন দেখাচ্ছে। কাজের কাজ কিছুই করছে না। দিন-রাত বাড়ির সামনে কেন্দ্রীয় বাহিনীর বেশ কয়েকজন জওয়ান মোতায়েন থাকার পরেও দিনের পর দিন বোমাবাজি হচ্ছে। সংবিধানের দোহাই দিয়ে বাংলায় ৩৫৬ জারি করার জন্য তদন্ত করছে। কিন্তু এই তদন্ত হতে হতে বাংলায় হাজার মানুষ, দলীয় কর্মীরা ঘর ছাড়া হচ্ছে, তাদের বাড়ি লুঠপাট হয়ে যাচ্ছে। তাদেরকে মারধর করা হচ্ছে। বাংলার অবস্থা আবার ১৯৪৬ সালের মতো হতে চলেছে। এই ঘটনায় তৃণমূলেরই হাত রয়েছে”।

ইতিমধ্যে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সকালেই তদন্তকারীরা এলাকা পরিদর্শন করে যান। রাজনৈতিক বিশেষজ্ঞদের মত অনুসারে, বিধানসভা নির্বাচনের আগে বিজেপি যেভাবে হুমকি দিয়েছিল তার পরে কার্যত আশানুরূপ ফল না হওয়ায় তৃণমূল কর্মীরা এই ধরণের হিংসাত্মক ঘটনা ঘটাচ্ছে। আর এই ভোট পরবর্তী হিংসা তারই প্রতিচ্ছবি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored