Indian Prime Time
True News only ....

১৭০০ কেজি সোনা পাচারের অভিযোগ উঠলো সোনার ব্যবসায়ীর বিরুদ্ধে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ খাস কলকাতাতেই ঘটলো সোনা পাচারের ঘটনা। আজ ১৭০০ কিলোগ্রাম সোনা পাচারের অভিযোগ উঠলো কলকাতার বালিগঞ্জের সোনার ব্যবসায়ীর বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে বেশ কিছুদিন থেকে লক্ষ্য রাখার পর ED (Enforcement Directorate) বালিগঞ্জের পারেখ পরিবারের বাড়িতে হানা দেয়।

পুলিশ সূত্রে জানা যায়, পারেখ পরিবারের গণেশ জুয়েলার্স নামে সোনার দোকান রয়েছে। এছাড়া সোনা পাচারের পাশাপাশি ৭ হাজার কোটি টাকার প্রতারণাতেও জড়িত আছে। আজ হঠাৎ করে ED আধিকারিকরা পারেখ পরিবারের বালিগঞ্জের বাড়িতে হানা দিয়ে দীর্ঘক্ষণ ধরে তল্লাশি চালিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি হাতে পেয়েছেন। বিদেশি মুদ্রা বিনিময় আইন লঙ্ঘন করার অভিযোগও উঠে এসেছে।

- Sponsored -

- Sponsored -

১৭০০ কেজি সোনা বিদেশে পাচারের অভিযোগের পাশাপাশি আর্থিক তছরূপের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। এর সাথে সাথে ব্যবসায়ী ও তার পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে যে কতদিন ধরে কিভাবে এই পাচার এবং প্রতারণা চলছে? এই ঘটনার সাথে আর কে কে জড়িত ছিল তা জানার চেষ্টা করা হচ্ছে।

প্রয়োজনের গণেশ জুয়েলার্সেও তল্লাশি চালানো হতে পারে। কেবলমাত্র ED আধিকারিকরা নয় ED আধিকারিকদের পাশাপাশি CBI ( Central Bureau of Investigation) আধিকারিকদের তরফ থেকে রিজার্ভ ব্যাংক এবং ডিরেক্টরেট অফ রেভিনিউ ইনটেলিজেন্সেও তদন্ত শুরু করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored