Indian Prime Time
True News only ....

বিজেপি কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ গতকাল গভীর রাতে হুগলীর চুঁচুড়ার সুকান্ত নগরে বিজেপি কর্মী মিন্টু মণ্ডলের বাড়িতে আগুন লেগে ঘরের আসবাবপত্র সহ অন্যান্য জিনিস একেবারে ভস্মীভূত হয়ে যায়। এই ঘটনায় অভিযোগের তীর তৃণমূলের দিকেই ওঠে।

সূত্রের খবরের ভিত্তিতে জানা যায়, গতকাল রাতে তার বাড়ির বাইরে থাকা একটি বাইকে আগুন লেগে সেই আগুন জানলা থেকে দ্রুত ঘরে ছড়িয়ে পড়ে। বাড়ির ভেতরের মাদুর, বিছানা থেকে বৈদ্যুতিক তার-পাখা সবকিছুই পুড়ে ছাই হয়ে যায়।

- Sponsored -

- Sponsored -

মিন্টু মণ্ডলের অভিযোগে জানিয়েছেন, “তিনি গত পঞ্চায়েত নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন। আর বেশ কিছুদিন ধরে তাকে ফোনে হুমকি দেওয়া হচ্ছিল। যার জেরেই তার স্থানীয় তৃণমূল কর্মীদের সঙ্গে গণ্ডগোল শুরু হয়। আর এই গণ্ডগোল থেকেই তার ভাইয়ের বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন দেখামাত্রই তারা ঘুম থেকে উঠে আগুন নেভাতে শুরু করেন। প্রতিবেশীরাও এই ঘটনার আঁচ পেতেই জল ঢেলে আগুন নেভানোর কাজে হাত লাগান”।

তবে বিজেপি কর্মীর এই অভিযোগ চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার অস্বীকার করে বলে দিয়েছেন, ”এই অভিযোগ সঠিক নয়। তাকে কেউ শেখানোর ফলে তিনি এই কথা বলছেন। কারোর বাড়িতে আগুন দেওয়া তৃণমূলের সংস্কৃতি নয়। আর যদি তার কোনো ক্ষতি হয় তাহলে আমার কাছে এলে সাহায্য করব”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored