Indian Prime Time
True News only ....

কিশোরকে বেধড়ক প্রহারের অভিযোগ থানার ইনচার্জের বিরুদ্ধে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ লকডাউন অমান্য করায় এবার এক কিশোরকে বেধড়ক মারাধর করার অভিযোগ উঠল মালদা জেলার ভালুকা ফাঁড়ি ইনচার্জের বিরুদ্ধে। এমনকি সেই কিশোর ও তার বাড়ির লোকের অভিযোগ, পুলিশ কারণ ছাড়াই লকআপে ধরে নিয়ে গিয়ে মেরেছে। এই অভিযোগ কার্যত স্বীকার করে নিয়েছে শাসক দল। যদিও অভিযোগ অস্বীকার করেছেন ভালুকা ফাঁড়ির ইনচার্জ।

মালদা জেলার হরিশচন্দ্রপুর থানা এলাকার ভালুকা ফাঁড়ির অন্তর্গত গোবরাঘাট এলাকায় ঘটনাটি ঘটেছে। প্রহৃত ওই কিশোরের নাম শেখ বেলাল (১৫)। তার পিতা শেখ জামাল। পেশায় নৌকা মাঝি। বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার রশিদপুর গ্রামে।

- Sponsored -

- Sponsored -

ওই কিশোরের পরিবার সূত্রের খবর, রাতে শেখ জামাল বাড়িতে খেতে যাওয়ায় শেখ বেলাল বাবার নৌকা ঘাটে পাহারা দিচ্ছিল। সেই সময় ভালুকা ফাঁড়ির এএসআই তোফাজ্জল হোক এসে তাকে ধরে নিয়ে যায়। এরপর ভালুকা ফাঁড়ির ইনচার্জ ভালুকা ফাঁড়িতে নিয়ে গিয়ে লকআপে ঢুকিয়ে বেধড়ক মারধর করেন। তারপর শেখ বেলাল বাড়িতে নিয়ে আসার পরে অসুস্থ হয়ে যায়। রাতে বাড়িতেই স্যালাইন দেওয়া হয়। কিন্তু গুরুতর অসুস্থ হয়ে পড়ায় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়।

রাতে শেখ বেলালের পরিবারের তরফ থেকে সমগ্র ঘটনাটি তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক জম্মু রহমানকে জানানো হয়। এর পাশাপাশি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার যথাযথ তদন্ত হবে বলে জানিয়েছেন হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored