Indian Prime Time
True News only ....

আবারও গত ২৪ ঘণ্টায় এসএসকেএমে আক্রান্ত ২৬ জন চিকিত্সক

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ শহর জুড়ে চিকিৎসকদের মধ্যে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় এসএসকেএমে ২৬ জন চিকিত্সক করোনা আক্রান্ত হয়েছেন। ইএনটি, কার্ডিওলজি, সিটিভিএস ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ সহ একাধিক বিভাগের চিকিত্সকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, তিন দিনে হাসপাতালে চিকিৎসক য়াক্রান্তের সংখ্যা পঞ্চাশ জন ছাড়িয়ে গেছে। চিকিৎসক পরিস্থিতি এতটাই সংকট জনক যে এসএসকেএম কর্তৃপক্ষের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে চিকিৎসক সংকটের জন্য আইসোলেশন পর্ব পাঁচ দিনে কমিয়ে আনা হবে।

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি এক সপ্তাহের মধ্যে চিত্তরঞ্জন সেবা সদন, আর আহমেদ ডেন্টাল কলেজ, নীলরতন সরকার মেডিকেল কলেজ এবং আরজিকর মেডিকেল কলেজ হাসপাতালে প্রায় ২১ জনের মতো চিকিৎসক ও স্বাস্থ্য়কর্মী আক্রান্ত হওয়ায় সেখানকার হোস্টেল খালি করে দেওয়া হয়েছে। এমনকি আক্রান্ত চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের আরজিকরের হোস্টেলে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে। চিকিৎসকদের সূত্রে জানা যায় যে, জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের তরফ থেকে এরকম আভাস আগেই পাওয়া গিয়েছিল যে ওমিক্রন ঠিক এতোটাই ছোঁয়াচে। তাহলে আগে থেকে সরকার সচেতন হয়নি কেন? প্রত্যেকদিনের ডেটা রিপোর্ট পর্যালোচনা করা হয়নি কেন? চিকিৎসা পরিকাঠামো আরো উন্নত করা হয়নি কেন? এই নিয়ে চিকিৎসকদের একাংশের তরফ থেকে নানা প্রশ্নই উঠছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored