Indian Prime Time
True News only ....

ফের শিলিগুড়িতে ব্ল্যাক ফাঙ্গাসে মৃত্যু হলো ২ জনের

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ একে করোনারে বিপর্যস্ত গোটা দেশ। এরই মধ্যে ব্ল্যাক ফাঙ্গাসের প্রভাবে আতঙ্কগ্রস্ত সমগ্র দেশ তথা রাজ্যবাসী। আবারও উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত চিকিৎসাধীন দুই মহিলার মৃত্যু হলো।

হাসপাতাল সুত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে মৃত্যু হয় এই দুজনের। দু’দিন ধরে শারীরিক অবনতি হওয়ার ফলে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের ডাক্তারদের যে বিশেষজ্ঞ টিম তৈরি করা হয়েছিল। কিন্তু আপ্রাণ চেষ্টা করেও এই ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত পঞ্চাশোর্ধ মহিলাটিকে বাঁচাতে পারলেন না।

গত ২৩ শে মে শিলিগুড়ি প্রধান নগরের বাসিন্দা গায়েত্রী পাসোয়ান ব্ল্যাক ফাঙ্গাসের উপসর্গ নিয়ে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হন। সেদিনই রিপোর্ট পজেটিভ হওয়ার পর মেডিকেল টিম গায়েত্রী দেবী অস্ত্র পচারের সিদ্ধান্তে উপনীত হয়। ২৪ শে মে অস্ত্রপচার করা হয়। এরপর তার অবস্থা স্থিতিশীল ছিল।

- Sponsored -

- Sponsored -

এই প্রসঙ্গে ডাঃ সন্দীপ সেনগুপ্ত বলেন, “গত দুদিন ধরে গায়েত্রী দেবীর অবস্থার অবনতি হয়। বিশেষ টিমের তত্বাবধানে চিকিৎসা চলছিল। কিন্তু অবশেষে বাঁচানো সম্ভব হলো না”।

ডাঃ সন্দীপ সেনগুপ্ত এও বলেছেন, “অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে ৪০ বছর বয়সী একজন মহিলাও ভর্তি হয়েছিলেন। ওই মহিলার চেষ্ট ইনফেকশনের পাশাপাশি মিউকরমাইকোসিসের সিমটম ছিল। তবে তার ইনফেকশন থাকায় চিকিৎসকদের চিকিৎসা করতে বেশ বেগ পেতে হচ্ছিল”।

ডাঃ রাধেশ্যাম মাহতো এই বিষয়ে জানিয়েছেন যে, “ওই মহিলার ইনফেকশন ছড়িয়ে পড়তেই চিকিৎসায় সাড়া দিলেন না”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored