Indian Prime Time
True News only ....

পর পর দুটি মন্দিরে ঘটে গেল দুঃসাহসিক চুরি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ কলকাতাঃ ১৯৮৩ সালে বিধান নগর DDA মার্কেটের নিকটবর্তী একটি কালীবাড়ি প্রতিষ্ঠিত হয়। কিন্তু এবার এই কালীবাড়িতেই এক দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে গেল। চুরির ঘটনাটিকে কেন্দ্র করে এলাকাময় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে এলাকাবাসীরা মন্দিরে এসে মন্দিরের দরজার তালা ভাঙা অবস্থায় দেখতে পান। এছাড়া মা কালীর সব সোনার গহনা সহ রুপোর গহনা চুরি হয়ে গেছে। কপালের টিপ থেকে শুরু করে নাকের নথ, সোনার জিভ, গলার হার, কোমরের বিছে সবকিছুই চুরি হয়ে গেছে। এর পাশাপাশি দুদিন আগে এই মন্দিরে খুব বড়ো করে রটন্তী কালী পুজো হয়েছিল। সেই সূত্রে প্রণামী বাক্সেও অনেক টাকাই জমেছিল। আর এই প্রণামী বাক্স ভেঙে সব নোটও দুষ্কৃতীরা লোপাট করে নিয়ে গেছে তবে এই প্রণামী বাক্সে থাকা কিছু কয়েন পড়ে আছে।

- Sponsored -

- Sponsored -

এমনকি মা কালীর মন্দিরের পাশের শনি মন্দিরেও চুরির ঘটনা ঘটেছে। এক্ষেত্রে স্থানীয় বাসিন্দাদের দাবী সব মিলিয়ে প্রায় লক্ষাধিক টাকা খোয়া গেছে।

এলাকাবাসীরা পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ এসে পুরো বিষয়টির তদন্ত শুরু করেছে। যদিও থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এই ঘটনা ঘটায় প্রশাসনের পদক্ষেপ নিয়ে নানা প্রশ্ন উঠছে। চুরির ঘটনাটিকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা ভীত হয়ে আছেন।

 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored