Indian Prime Time
True News only ....

রেলসেতু দেখতে গিয়ে বিজেপির বিক্ষোভের মুখে পড়েন অধীর চৌধুরী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ আজ প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী মুর্শিদাবাদের নশিপুরের রেলসেতু দেখতে গিয়ে বিজেপির বিক্ষোভের মুখে পড়লেন। কালো পতাকা দেখানোর পাশাপাশি অধীররঞ্জন চৌধুরীর উদ্দেশ্যে গো-ব্যাক শ্লোগানও দেওয়া হয়।

এদিন সংসদের পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারপার্সন অধীররঞ্জন চৌধুরী পূর্ব রেলের জেনারেল ম্যানেজার ও শিয়ালদহের ডিআরএমকে সাথে নিয়ে স্টেশন পরিদর্শন করতে বেরিয়েছিলেন। বেলডাঙ্গা, বহরমপুর, মুর্শিদাবাদ স্টেশন পরিদর্শনের পর তারা নশিপুর রেলব্রিজে পৌঁছালে সেখানেই বিজেপির কর্মী-সমর্থকরা অধীররঞ্জন চৌধুরীকে কালো পতাকা দেখিয়ে গো-ব্যাক শ্লোগানও দেয়। এরপর উপস্থিত কংগ্রেসের নেতা-কর্মী-সমর্থকরা বিক্ষোভের মুখে পাল্টা অধীররঞ্জন চৌধুরীর নামে জয়ধ্বনি দেন।

- Sponsored -

- Sponsored -

অধীররঞ্জন চৌধুরী এই প্রসঙ্গে জানান, ‘‘আমি এখানে এক জন সরকারী প্রতিনিধি হিসেবে এসেছি। পূর্ব রেল পাবলিক অ্যাকাউন্টস কমিটির আওতায় রয়েছে। কে কি বলল তাতে আমার কিছু যায় আসে না। ন’বছর ধরে নশিপুর ব্রিজের জন্য চেষ্টা চালাচ্ছি। এখানে রেল না চালিয়ে ছাড়ব না।’’

পাল্টা বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষ বলেন, ‘‘ভোটের আগে অধীররঞ্জন চৌধুরী সরকারী পদ ব্যবহার করে প্রচার সারতে এসেছেন। দীর্ঘ দিন লড়াই-সংগ্রামের পথ ধরে যখন আমরা এই রেলপথে ট্রেন চালাতে সক্ষম হচ্ছি। আর উদ্বোধনের ঠিক তার সাত দিন আগে অধীরবাবুর নাটক সাধারণ জনগণ মেনে নেয়নি। উনি সরকারী পয়সায় ভোট প্রচার করবেন, এটা জনতা মানবে না।’’ পাশাপাশি বিজেপির নেতা-কর্মী-সমর্থকরা দাবী করেন যে, ‘‘নশিপুর রেলসেতু চালু হলে সেটা স্থানীয় বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষের কৃতিত্ব।’’ তবে অধীররঞ্জন চৌধুরী এই বিষয় আমল দিতে নারাজ।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored