Indian Prime Time
True News only ....

আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী

- sponsored -

- sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আজ সকালবেলা অভিনেতা মিঠুন চক্রবর্তী বুকে ব্যথা নিয়ে কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন। প্রাথমিক ভাবে এমআরআই করা হয়েছে।

সূত্রের খবর, অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন মিঠুন চক্রবর্তীর শুটিং ফ্লোরেই একটি স্ট্রোক হয়ে যায়। এরপর তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানুয়ারী মাসের শেষে ‘শাস্ত্রী’ ছবির শুটিং শুরু হয়। আর এই ছবির হাত ধরেই প্রায় ষোলো বছর পর আবার মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি বড়ো পর্দায়। যা দর্শকদের জন্য মূল আকর্ষণ। পাশাপাশি এক ঝাঁক তারকা অর্থাৎ সৌরসেনী মৈত্র, কাঞ্চন মল্লিক, কৌশিক সেন, রজতাভ দত্ত, অম্বরীশ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী এবং শাশ্বত চট্টোপাধ্যায় আছেন।

- Sponsored -

- Sponsored -

সোহম চক্রবর্তীও নিজের জন্যও একটি চরিত্র রেখেছেন। তিনি ছবির শুটিং শুরুর আগেই জানান, ‘‘আমি বড়ো ছবির জন্য কাস্টিংয়ে কোনো খামতি রাখতে চাইনি। ইন্ডাস্ট্রির সেরা কলাকুশলীদের নেওয়ার চেষ্টা করেছি। কারণ প্রযোজনা সংস্থা হিসেবে সামনে আসতে হলে, আমি জানি এগুলো প্রয়োজন।’’ দেবারতি মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরী পথিকৃৎ বসু পরিচালিত ‘শাস্ত্রী’ ছবিতে জ্যোতিষচর্চা ও বিজ্ঞানের দ্বৈরথকে তুলে ধরা হবে। চলতি বছর পুজোয় মুক্তি পাওয়ার কথা।

উল্লেখ্য যে, কয়েক বছর আগে মিঠুন চক্রবর্তী স্পাইনাল কর্ডের ক্যান্সার নিয়ে আমেরিকার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বহু টানাপোড়েনের পর অবশেষে সুস্থ হয়ে ভারতে ফিরে এসেছেন। বর্তমানে ক্যান্সার থেকে মুক্তি পেলেও আবারও কিডনি স্টোনের সমস্যা দেখা দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored