Indian Prime Time
True News only ....

ফের বিধিনিষেধ নিয়ে সক্রিয় প্রশাসন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তর দিনাজপুরঃ আবারও করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী হওয়ার কারণে জেলায় জেলায় ক্রমেই আক্রান্তের সংখ্যা বা়ড়ছে। আর এর জন্য পুলিশ-প্রশাসন সাধারণ মানুষের উদাসীনতাকেই দায়ী করছে। হাজার সচেতনতা-বার্তা দেওয়া সত্ত্বেও মাস্ক না পরেই রাস্তায় বেরিয়ে পড়ছেন মানুষ। মানছেন না নৈশকালীন বিধিনিষেধও। অগত্যা এবার পথে নামল পুলিশ। সোমবার সারারাত রায়গঞ্জ শহরের রাস্তায় রাস্তায় টহল দিল পুলিশ। চলল মাস্ক বিলি থেকে ধরপাকড়।

পুজো মিটতেই নতুন করে কোভিড সংক্রমণ মাথাচাড়া দিয়েছে রাজ্যজুড়ে। শুধুমাত্র রায়গঞ্জ শহরাঞ্চলেই গত কয়েকদিনে আক্রান্তের সংখ্যা বেড়েছে কয়েক গুণ। যা উদ্বেগের কারণ হয়ে দাড়িয়েছে। কিন্তু এরপরেও অনেকেই মাস্ক ব্যবহার করছেন না। নেই কোনও কোভিড বিধি মেনে চলার বালাই।

- Sponsored -

- Sponsored -

অপরদিকে কোভিড নিয়ন্ত্রণে রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত রাজ্যজুড়ে জারি করা হয়েছে নৈশকালীন বিধিনিষেধ। অত্যন্ত জরুরি কাজ ছাড়া ওই সময়ে বাড়ির বাইরে বেরনো নিষেধ। কিন্তু তা অবজ্ঞা করেই বিনা কারণে বাইরে বেরিয়ে লোকজন আড্ডা মারছে, দেখা গেল। এমন বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

সোমবার সন্ধ্যা থেকেই রায়গঞ্জের দেবীনগর থেকে শুরু করে গোটা শহরে টহলদারির চালায় পুলিশ। পাশাপাশি মাইকিং করে কোভিড নিয়ে সচেতন করা হয়। সেইসঙ্গে যাদের মুখে মাস্ক নেই, তাদের মাস্কও বিতরণ করেন পুলিশকর্মীরা। যদিও এর পাশাপাশিই, আগামী দিন থেকে নৈশকালীন বিধিনিষেধ এবং কোভিড বিধি পালন নিয়ে কড়া পদক্ষেপ করা হবে বলে মাইকে ঘোষণা করা হয় পুলিশের পক্ষ থেকে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored