Indian Prime Time
True News only ....

ভয়াবহ বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন প্রায় ৬ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ কানাডাঃ কানাডার রাজধানী অটোয়ার নেপিয়ান এলাকায় অবস্থিত একটি বাণিজ্যিক ভবনে ভয়াবহ বিস্ফোরণে অন্তত ৬ জনের মৃত্যু হয়েছে। আর আহত হয়েছেন ৩ জন। এছাড়া এই বিস্ফোরণের ফলে বেশ কিছু কর্মী নিখোঁজ হয়েছেন।

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, নিখোঁজ পাঁচ জন ব্যক্তির মধ্যে চার জন ব্যক্তি ও একজন মহিলার বেঁচে থাকার কোনো সম্ভাবনা নেই। বিস্ফোরণের ঘটনার পরই তিন জন আহত ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

এদের মধ্যে একজনের অবস্থা খুব সংকটজনক। অন্যজনের আঘাত গুরুতর হলেও আপাতত অবস্থা স্থিতিশীল। আর অন্য আরেকজনকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এই বিস্ফোরণে রাজধানী জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

- Sponsored -

- Sponsored -

দমকল বাহিনী এই ঘটনার খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে এসে পৌঁছায়। তবে পুলিশ ও দমকল আধিকারিকরা বিস্ফোরণে কারণ জানতে ঘটনার তদন্ত শুরু করেছে।

অটোয়ার মেয়র জিম ওয়াটসন বিস্ফোরণে নিহতদের পরিবারকে নিজের সমবেদনা জানিয়েছেন। নিখোঁজদের পরিবারের পাশে থাকার বার্তা দিয়ে টুইটারে লিখেছেন, “এই বিস্ফোরণের ঘটনায় যাদের আত্মীয়-বন্ধুবান্ধবরা বিপদের মুখে পড়েছেন তাদের সমবেদনা জানানোর কোনো ভাষা নেই”।

যদিও যে ভবনটিতে বিস্ফোরণ হয়েছে সেটি ইস্টওয়ে ট্যাঙ্ক পাম্প অ্যান্ড মিটার লিমিটেড নামের একটি সংস্থার মালিকানার অধীনে রয়েছে। সংস্থাটি বিভিন্ন ধরনের লরি নির্মাণ করে। ওই সংস্থার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোনো প্রত্যুত্তর পাওয়া যায়নি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored