Indian Prime Time
True News only ....

বন্দুকবাজের হামলায় প্রাণ হারালো শিশু সহ মোট ২১ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ আমেরিকাঃ আমেরিকার টেক্সাসের একটি প্রাথমিক স্কুলে বন্দুকবাজের গুলি চালানোর জেরে মৃত্যু হয়েছে ১৯ জন পড়ুয়া সহ প্রায় ২১ জনের। এছাড়া আহত হয়েছেন বহু মানুষ।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ইউভালডে কাউন্টির প্রাথমিক স্কুলে গুলি চালানার ঘটনায় অভিযুক্ত কিশোর ১৮ বছর বয়সী সালভাদর র‌্যামোস। গতকাল সালভাদর একটি রাইফেল ও হ্যান্ডগান নিয়ে বিদ্যালয়ে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে।

এই ঘটনায় ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে ২১ জন মারা গেছে। যাদের মধ্যে ১৯ জন শিশু এবং ২১ জন শিশু রয়েছে। তাছাড়াও বহু আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে পুলিশের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই অভিযুক্ত কিশোর বন্দুকবাজের মৃত্যু হয়েছে।

- Sponsored -

- Sponsored -

কিন্তু বন্দুকবাজের সাথে গুলির লড়াইয়ে হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছে। তবে আহতদের মধ্যে দু’জন পুলিশ আধিকারিকের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

উল্লেখ্য যে, টেক্সাসের ইতিহাসে এই ধরনের হামলা আগে কখনো হয়নি। এমনকি গত এক দশকের মধ্যে আমেরিকার ইতিহাসে এটিই অন্যতম বড়ো হামলা। এই ঘটনার পর টেক্সাস গভর্নর টুইট করে শোকবার্তা জানিয়ে বলেন, “এই পরিস্থিতিতে রাজ্যবাসীকে একজোট হয়ে থাকতে হবে।” 

হোয়াইট হাউসের তরফে জানানো হয়েছে, এই হামলার প্রেসিডেন্ট ডো বাইডেন নিহতদের পরিবারের প্রতি শোক জ্ঞাপন করতে ২৮ শে মে সূর্যাস্ত অবধি জাতীয় পতাকা অর্ধনমিত রাখার নির্দেশ দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored