Indian Prime Time
True News only ....

প্রতিবেশীদের বিবাদের জেরে শেষ হয়ে গেলো একটি খুদে প্রাণ

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ হুগলীর পাণ্ডুয়ার শিখিরা চাঁপতার হরিদাপুর এলাকায় বাড়ির ধান ছাগলে খেয়ে নেওয়ায় দুই প্রতিবেশীর মধ্যে বিবাদ শুরু হয়। আর এর জেরে প্রাণ হারালো ৬ মাসের এক শিশু।

স্থানীয় সূত্রে জানা গেছে, হরিদাসপুর গ্রামের বাসিন্দা নাসিম আলির বাড়িতে বেশ কিছু ছাগল রয়েছে। ছাগলগুলো বেশীর ভাগ সময়ে ছাড়াই থাকে। এতে প্রায়শই প্রতিবেশী বাপি সরেনের বাড়ির উঠোনে ছাগল ঢুকে গিয়ে ধান খেয়ে নেয়। ফলে মাঝেরমধ্যেই দুই প্রতিবেশীদের মধ্যে ঝামেলা অশান্তি লেগে থাকে।

কিন্তু মঙ্গলবারও একই ঘটনা ঘটায় অশান্তি চরম পর্যায় পৌঁছায়। বাপির তরফে অভিযোগ ওঠে যে, ছাগল ধান খাচ্ছে দাঁড়িয়ে দেখলেও নাসিমের স্ত্রী মফিজা খাতুন আটকাননি। এর পরিবর্তে মফিজার হাতে ছাগল তাড়ানো লাঠি দিয়ে বাপিকেই মারধর করেন। বাপির স্ত্রী আরতি তা আটকাতে গেলে কোলে থাকা শিশুকে মাফিজা কেড়ে নিয়ে রাস্তায় ফেলে দেন।

- Sponsored -

- Sponsored -

এরপর দ্রুত আহত শিশুটিকে প্রথমে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ছেড়ে দেওয়া হলেও ফের শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে আবার শিশুটিকে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে স্থানান্তরিত করেন। তবে সেখানের চিকিৎসকরা জানান, “শিশুটির মাথায় গুরুতর আঘাত লাগায় তাকে বাঁচানো সম্ভব না”।

এই ঘটনায় দম্পতি অভিযুক্ত প্রতিবেশীর নামে পান্ডুয়া থানায় অভিযোগ করেছেন। পুলিশ এই বিষয়ে জানিয়েছে যে লিখিত অভিযোগ দায়ের করা হলে পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে। যদিও প্রতিবেশী নাসিম ও তার স্ত্রী মফিজা এই অভিযোগ অস্বীকার করেছেন। এই ঘটনাকে কেন্দ্র করে মৃত শিশুর পরিবারে শোকের ছায়া নেমে আসে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored