Indian Prime Time
True News only ....

নৃশংসভাবে খুন হলো এক তৃণমূল কর্মী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কোচিহারঃ কোচবিহার জেলার খোলটা মরিচবাড়ি গ্রাম পঞ্চায়েক এলাকায় এক তৃণমূল কর্মীর দেহ উদ্ধার হয়। মৃত তৃণমূল কর্মীর নাম নিধিরাম মণ্ডল। তিনি কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের দক্ষিণ মরিচবাড়ি এলাকার সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত ছিলেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

পারিবারিক সূত্রের ভিত্তিতে জানা যায়, বেশ কয়েক মাস ধরেই নিধিরামবাবুর ওপর স্থানীয় বিজেপি নেতারা চাপ পদ্ম শিবিরে যোগদানের জন্য জোর করছিলেন। কিন্তু তিনি তাতে রাজি না হওয়ায় বিজেপির নেতারা তাকে প্রাণে মারার হুমকি দেয়। তারপর গতকাল সন্ধ্যায় নিধিরামবাবু বাজারে গিয়েছিলেন। রাত প্রায় ৯টার পর বাজার থেকে বাড়ি ফেরার পথে একদল দুষ্কৃতী তাকে নৃশংসভাবে মারধর করে। তারপরে বাড়ির অদূরে প্রতিবেশীরা তার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিত্‍সকরা জানিয়েছেন, তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন আছে। তবে বিশেষ করে তার মাথায় ও গলায় বেশি আঘাতের চিহ্ন রয়েছে।

- Sponsored -

- Sponsored -

কোচবিহারের তৃণমূল জেলা সভাপতি পার্থপ্রতিম রায় জানান, “বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করেছে। নিধিরাম এলাকায় সক্রিয় এবং দক্ষ তৃণমূল কর্মী হিসেব পরিচিত ছিলেন। তাই তাকে এভাবে সরিয়ে দেওয়া হয়েছে”।

বর্তমানে পুন্ডিবাড়ি থানার পুলিশ নিধিরামের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ও ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।

এই মর্মান্তিক ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored