Indian Prime Time
True News only ....

যথাযথ চিকিৎসার অভাবে মৃত্যু হলো ১ দলিত ছাত্রের

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ রাজস্থানঃ উচ্চবর্ণের পানীয় জলের কলশি ছোঁয়ার অপরাধে পিটুনির শিকার রাজস্থানের জালৌর জেলার সুরানা গ্রামের তৃতীয় শ্রেণীর ন’বছরের দলিত ছাত্র ইন্দ্র মেঘওয়াল। গত দু’সপ্তাহের বেশী সময় ধরে ইন্দ্রকে গুজরাত ও রাজস্থানের সাতটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু বাঁচানো সম্ভব হয়নি।

- Sponsored -

- Sponsored -

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, ২০ শে জুলাই তাকে চালি সিংহ নামে এক জন শিক্ষক পানীয় জলের কলশি ছোঁয়ায় মারধর করলে ইন্দ্রর কান, চোখ ও পায়ে গুরুতর আঘাত লেগেছিল। চলচ্ছক্তিও হারিয়ে ফেলেছিল। পরবর্তী দু’সপ্তাহে গুজরাত এবং রাজস্থানের সাতটি হাসপাতালে ঘুরেও প্রয়োজনীয় চিকিৎসা না পাওয়ায় অবশেষে মৃত্যু হয়।  
পরিবারের সদস্যদের অভিযোগ, ‘‘তারা সমস্ত আত্মীয়-পরিজনেরা না আসা অবধি ইন্দ্রের শেষকৃত্যের অপেক্ষা করতে চেয়েছিলেন। তবে পুলিশ-প্রশাসন চাপ দিয়ে দ্রুত শেষকৃত্যের জন্য বাধ্য করায় প্রতিবাদ জানাতে গেলে লাঠিচার্জ করা হয়।’’ কিন্তু বিদ্যালয় কর্তৃপক্ষ পানীয় জলের কলশি ছোঁয়ার ঘটনা নিয়ে বিবাদের কথা অস্বীকার করেছেন।
বিদ্যালয় কর্তৃপক্ষের দাবী, ‘‘বিদ্যালয়ে কলশি রাখার কোনো ব্যবস্থা নেই। একটি জলের ট্যাঙ্ক রয়েছে। পড়ুয়ারা সেই ট্যাঙ্কের কল খুলেই জলপান করে। ইন্দ্রের সাথে দুই সহপাঠীর বই নিয়ে মারামারি হয়েছিল।’’ এদিকে এই মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে মৃতের পরিবারে শোকের ছায়া নেমে আসে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored