Indian Prime Time
True News only ....

জলমগ্ন রাস্তায় পড়ে গিয়ে মৃত্যু হলো ১ পুরকর্মীর

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ প্রবল বৃষ্টিতে হাওড়ার তাঁতিপাড়া এলাকা জলমগ্ন হয়ে পড়েছে। আজ এই হাঁটুসমান জল দিয়ে বাড়ি ফেরার পথে পুরসভার ১ জন অস্থায়ী কর্মীর মৃত্যু হয়েছে। মৃত হলো এলাকার বাসিন্দা গৌতম চট্টোপাধ্যায়। বয়স ৩৮ বছর। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আর গৌতমের পরিবারে শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৌতম কাজ সেরে বাড়ি ফেরার পথে আচমকা জলে পড়ে যান। প্রায় আধ ঘন্টা হাঁটুসমান জলে পড়েছিলে। এরপর বেশ কয়েক জন দেখতে পেয়ে তাকে উদ্ধার করেন। কিন্তু ততক্ষণে মারা গিয়েছে। তারপর পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে গৌতম পড়ে গেল কিভাবে? অসুস্থ ছিল কি না, তা জানা যায়নি। কিন্তু রাস্তায় জল না থাকলে হয়তো বাঁচানো যেত বলে মনে করা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি গৌতমের পরিবারকে খবর পাঠানো হয়েছে। হাওড়ার পুরপ্রশাসক সুজয় চক্রবর্তী জানান, ‘‘প্রবল প্রাকৃতিক দুর্যোগে বিভিন্ন জায়গায় জল জমেছে। জল নামানোর কাজ চলছে। তার মধ্যে এক জনের মৃত্যুর খবর পেয়েছি। দুর্ভাগ্যজনক ঘটনা। তবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। পুলিশ সেটা খতিয়ে দেখছে।’’ এদিন সকালবেলা থেকে অনবরত বৃষ্টির ফলে হাওড়া শহরের বিস্তীর্ণ এলাকা অর্থাৎ বেলিলিয়াস রোড, পঞ্চাননতলা রোড, রামচরণ শেঠ রোড, ড্রেনেজ ক্যানাল রোডের মতো শহরের গুরুত্বপূর্ণ রাস্তায় জল জমেছে।

ফলে এলাকাবাসীদের কাজের জন্য বাইরে বেরিয়ে ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে। যদিও বৃষ্টির জন্য রাস্তাঘাট অনেকটাই ফাঁকা। যান চলাচলও কম। এদিকে, প্রাকৃতিক দুর্যোগের উপর নজরদারী করতে হাওড়া পুরসভার তরফে কন্ট্রোল রুম চালু রয়েছে। হাওড়ার পুরপ্রশাসক সুজয় চক্রবর্তী এই প্রসঙ্গে বলেন, ‘‘শহরের বিভিন্ন শহরের বিভিন্ন রাস্তা থেকে জমা জল নামানোর জন্য সত্তরটি পাম্প চালানো হচ্ছে। টানা বৃষ্টি না হলে রাতেরবেলা মধ্যেই জল নেমে যাবে বলে আশা করা হচ্ছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored