Indian Prime Time
True News only ....

লরিকে ওভারটেক করতে গিয়ে আহত হন ১৬ জন বাস যাত্রী

- sponsored -

- sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ বাঁকুড়াঃ একদিকে যখন ঘূর্ণিঝড়ের ভয়ে রাজ্যবাসী আতঙ্কিত। তখনই বাঁকুড়ার বিষ্ণুপুর থানার চুড়ামণিপুর সংলগ্ন ষাট নম্বর জাতীয় সড়কে একটি যাত্রীবোঝাই বেসরকারী বাস একটি লরিকে ওভারটেক করতে গিয়ে তাতে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায়। এই দুর্ঘটনায় ১৬ জন বাস যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাসটি বিষ্ণুপুর থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। আর লরিটি চূড়ামণিপুর সংলগ্ন এলাকায় একই দিকে যাচ্ছিল। ঠিক ওই সময় বাসটি লরিটিকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি বন্ধ চায়ের দোকানে উল্টে যায়। ফলে বিকট শব্দে বাসিন্দারা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করার চেষ্টা করে। পাশাপাশি বিষ্ণুপুর থানার পুলিশের কাছে খবর দেওয়া হলে পুলিশ খবর পেয়ে এসে পৌঁছায়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

আর দমকল বিভাগের কর্মীরা একটি ইঞ্জিন নিয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। তবে চায়ের দোকানটি বন্ধ থাকায় দোকানদার প্রাণে বেঁচেছেন। কিন্তু বাসে থাকা যাত্রীরা অল্পবিস্তর আহত হওয়ায় তাদের বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানে প্রাথমিক চিকিৎসার পর সমস্ত যাত্রীদের ছেড়ে দেওয়া হয়। স্থানীয়দের অনুমান অত্যাধিক দ্রুতগতিতে থাকার জন্যই এই দুর্ঘটনাটি ঘটেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored