Indian Prime Time
True News only ....

এবার নিশীথ প্রামাণিকের গাড়িতে তল্লাশি চালালো পুলিশ ও নির্বাচন কমিশনের আধিকারিকরা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ আজ বিকেলে কোচবিহারের দেওয়ানহাট এলাকায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের গাড়িতে পুলিশ ও নির্বাচন কমিশনের আধিকারিকেরা তল্লাশি চালালেন। কিন্তু নিশীথ প্রামাণিক তল্লাশিতে বাধা দেন। এরপর কিছুক্ষণ ধরে বিতর্কের পর তাঁর কনভয় এবং গাড়িতে পুলিশ ও নির্বাচন কমিশনের আধিকারিকরা তল্লাশি শেষ করে। কিন্তু তল্লাশিতে কিছু পাওয়া গিয়েছে কিনা, তা এখনো অবধি জানা যায়নি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়।

স্থানীয় সূত্রে খবর, এদিন আচমকা পুলিশ এবং নির্বাচন কমিশনের আধিকারিকরা নিশীথ প্রামাণিকের কনভয় আটকান। এরপর নাকা তল্লাশি চালানো হবে বলে জানানো হয়। তারপর সাথে সাথে নিশীথ প্রামাণিকের নিরাপত্তারক্ষীরা গাড়ি থেকে নেমে এসে জানান, “কনভয়টি কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর। সেখানে তল্লাশি চালানো যাবে না।” তবে কর্তব্যরত পুলিশ ও নির্বাচন কমিশনের আধিকারিকেরা ওই যুক্তি মানতে চাননি। এরপর নিশীথ প্রামাণিক নিজে গাড়ি থেকে নেমে আসতেই পুলিশ এবং নির্বাচন কমিশনের আধিকারিকদের সাথে তর্কাতর্কি শুরু হয়। তিনি গাড়িতে তল্লাশি চালানোর কারণও জানতে চান।

- Sponsored -

- Sponsored -

এমনকি কয়েক জনের আই কার্ড দেখতে চান। অন্যদিকে, পুলিশও তল্লাশি হবে জানিয়ে দেয়। পাল্টা নির্বাচন কমিশনের গাইডলাইন দেখতে চাইলে বেশ কিছু ক্ষণ ধরে কথা কাটাকাটি চলে। তবে শেষমেশ নিশীথ প্রামাণিকের গাড়ি ও কনভয়ে তল্লাশি চালানো হয়। সম্প্রতি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং কংগ্রেস নেতার রাহুল গান্ধীর হেলিকপ্টারে তল্লাশি নিয়ে যথেষ্ট শোরগোল হয়েছিল। আর এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়িতে তল্লাশি চালানো হয়েছে। কিন্তু আপাতত এই বিষয়ে নিশীথ প্রামাণিকের পক্ষ থেকে কোনোরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored