Indian Prime Time
True News only ....

পদ্মভূষণ সম্মানে ভূষিত মিঠুনকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূল মুখপাত্র

- sponsored -

- sponsored -

- Slide Ad -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ এবার বাঙালী অভিনেতা মিঠুন চক্রবর্তী পদ্মভূষণ সম্মানে ভূষিত হলেন। গতকাল কেন্দ্রীয় সরকার পদ্মভূষণ সম্মান প্রাপকদের তালিকা প্রকাশ করেছে। ৩৪ জনকে এই সম্মান দেওয়া হয়েছে। সেখানে চার জন বাঙালীও আছেন। বেঙ্কাইয়া নাইডু ও দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী পদ্মভূষণ সম্মান পেয়েছেন। এছাড়া শিল্প বিভাগে মিঠুন চক্রবর্তী এবং উষা উত্থুপ পদ্মভূষণ সম্মান পেয়েছেন। আর প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা সত্যব্রত মুখোপাধ্যায় মরণোত্তর পদ্মভূষণ সম্মানে ভূষিত হয়েছেন।

এদিকে মিঠুন চক্রবর্তী পদ্মভূষণ সম্মান পেতেই তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে নাম উল্লেখ না করে তাঁর বিরুদ্ধে সুর চড়িয়ে লেখেন, “অভিনয়ের স্বীকৃতিতে পদ্মভূষণ নয়। তাহলে ২০১৪ সালের পর যেকোনো সময় পেতেন। এখন এটা তৃণমূলের সাথে বেইমানী করা আর কুৎসা করার পারিশ্রমিক। দলবদল করে, কৃতজ্ঞতার মোড়ক খুলে, ভাড়া করা নোটাঙ্কির পুরষ্কার।”

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু বিধানসভা নির্বাচনে বিজেপি হেরে যাওয়ার পর রাজনীতি থেকে অনেকটাই সরে গিয়েছিলেন। তবে মাঝেমধ্যে রাজ্যে এসে দলের হয়ে কিছু কর্মসূচী পালন করেছেন। আর বলেছেন, “বিজেপির সাধারণ কর্মী হিসেবেই কাজ করবেন। দল যে নির্দেশ দেবে, যে দায়িত্ব দেবে তা নিষ্ঠা ভরে পালন করবেন।” পাশাপাশি বাংলা সিনে জগতে কাজ করে দর্শকদের নতুন নতুন ছবি উপহার দিয়ে চলেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored