Indian Prime Time
True News only ....

শৌচালয়ে বোমা বিস্ফোরণে নিহত হলো ১ কিশোর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ আজ উত্তর চব্বিশ পরগণার বনগাঁর বক্সি পল্লীর একটি শৌচালয়ে বোমা ফেটে মৃত্যু হলো ১২ বছর বয়সী এক জন কিশোরের। মৃত কিশোরের নাম রাজু রায়। এই ঘটনায় উত্তেজিত গোটা এলাকা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালবেলা রাজু কাজে যাওয়ার আগে শৌচকর্ম করতে গিয়েছিল। আর তখনই বিস্ফোরণ ঘটে। ওই সময় তার বাবা কিছু বলার জন্য আসছিল। এরপর রাজুকে রক্তাক্ত অবস্থায় শৌচালয়ের সামনে ফাঁকা জায়গায় পড়ে থাকতে দেখে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে যে শৌচাগারের ভিতরেই বোমা রাখা ছিল। এদিকে বনগাঁ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হন। এছাড়া পুরো বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি তদন্ত শুরু করেন। এই ঘটনার রাজুর পরিবার সঠিক বিচারের দাবী জানিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

বনগাঁ উত্তরে বিজেপি বিধায়ক অশোক কীর্ত্তনিয়া এই প্রসঙ্গে জানান, ‘‘রাজ্য বারুদের স্তূপের উপর দাঁড়িয়ে রয়েছে। বনগাঁ তার একটা অঙ্গ। এর আগে পুরনির্বাচনের সময়ও বনগাঁর সব বুথে বোমা মজুত ছিল। ওই বোমা আজ অবধি পুলিশ উদ্ধার করতে পারেনি। সেই সব বোমাই হয়তো সরানোর জন্য ওখানে নিয়ে যাওয়া হয়েছিল। তা থেকেই দুর্ঘটনা ঘটেছে।’’

অন্যদিকে, বনগাঁর চেয়ারম্যান তৃণমূল নেতা গোপাল শেঠের পাল্টা বলেন, ‘‘এই অঞ্চলের যে বিজেপি বিধায়ক তিনি প্রকাশ্যে নাশকতার হুমকি দেন। তাঁর বিরুদ্ধে মাদক সংক্রান্ত অভিযোগও রয়েছে। এখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য সমগ্র রাজ্যে যে ঝড় উঠেছে, তা থামাতে না পেরেই এই ধরনের আক্রমণ করছেন। আমরাও চাই এই ঘটনার উচ্চ পর্যায়ের তদন্ত হোক।’’

উল্লেখ্য, রাজ্যে গত মে মাস থেকেই পরপর বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই এগরা, বজবজ ও ইংরেজবাজারে বাজি কারখানায় বিস্ফোরণে অনেকের মৃত্যু হয়েছে। আবার কখনো অবৈধ ভাবে মজুত করা বোমা ফেটেও দুর্ঘটনা ঘটেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored