Indian Prime Time
True News only ....

নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার শান্তনু ঘনিষ্ঠ অয়ন শীল

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ নিয়োগ দুর্নীতিকাণ্ডে তৃণমূলের প্রাক্তন যুবনেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ প্রোমোটার অয়ন শীলকে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারের পর আজ নগর দায়রা আদালতে হাজির করানো হয়। এছাড়া আদালতে ট্রলিতে চাপিয়ে ওএমআর শিট সহ বেশ কিছু নথিও আনা হয়েছে।

ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) সূত্রের খবর, শনিবার বলাগড়ের একটি রিসর্টে শান্তনু বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ কয়েক জনকে জেরা করে ইডি আধিকারিকরা অয়নের বাড়িতে পৌঁছে যান। এরপর গতকাল প্রায় ৩৭ ঘণ্টা তল্লাশি চালানোর পর তাকে বাড়ি থেকেই গ্রেফতার করা হয়। অভিযোগ ওঠে, অয়নের কাছ থেকে চাকরীর পরীক্ষার একাধিক উত্তরপত্র বা ওএমআর শিট ও তার পুরসভা সংক্রান্ত পরীক্ষার প্রতিলিপি পাওয়া গিয়েছে।

- Sponsored -

- Sponsored -

তাছাড়া বেশ কিছু অ্যাডমিট কার্ডও পাওয়া গিয়েছে। এমনকি ২০১২ সাল এবং ২০১৪ সালের চাকরীর পরীক্ষার অ্যাডমিট কার্ড খুঁজে পাওয়া গিয়েছে। পাশাপাশি অয়নের ব্যাংকের নথি ঘেঁটে প্রায় ৫০ কোটি টাকার লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে। নিয়োগ দুর্নীতিকাণ্ডের সাথে এই বিপুল টাকার লেনদেনের সম্পর্ক আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে ইডি আধিকারিকরা নিয়োগ দুর্নীতিকাণ্ডে বেশ কয়েক জন সন্দেহভাজনের বাড়িতে তল্লাশি চালিয়ে বিভিন্ন পরীক্ষার ওএমআর শিট উদ্ধারও করেছেন। কিন্তু ২০১২ সালের পরীক্ষা সংক্রান্ত নথি ও বেশ কয়েকটি অ্যাডমিট কার্ড একমাত্র শান্তনু বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকেই পাওয়া গিয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored