Indian Prime Time
True News only ....

এসপি অফিসের কর্মীর বিরুদ্ধে উঠলো প্রতারণার অভিযোগ

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ মালদার পুলিশ সুপারের কার্যালয়ে বসেই রমরমিয়ে চলছে প্রতারণার ফাঁদ। ওই কার্যালয়ের উত্তম ঘোষ নামে চতুর্থ শ্রেণীর এক কর্মী বিরুদ্ধে চাকরীর প্রতিশ্রুতি দিয়ে এক জন যুবকের কাছ থেকে আড়াই লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠছে।

অভিযোগকারী যুবক জাহাঙ্গির আলি পুখুরিয়া থানার লোখরা এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, ২০২২ সালের জানুয়ারী মাসে জাহাঙ্গির গাড়ি সংক্রান্ত সমস্যা নিয়ে জেলা পুলিশ সুপারের অফিসে গিয়েছিলেন। সেখানেই উত্তমের সাথে পরিচয় হলে সে জাহাঙ্গিরকে চাকরীর প্রস্তাব দিলে সেও ওই প্রস্তাবে রাজিও হয়ে যান।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এরপর আগস্ট মাসের মধ্যে জাহাঙ্গিরকে নয় লক্ষ টাকার বিনিময়ে কনস্টেবল পদে চাকরীর প্রতিশ্রুতি দেওয়া হয়। কিন্তু উত্তম আড়াই লক্ষ টাকা অগ্রিম হিসাবে নেন। কিন্তু নির্ধারিত সময়সীমা পেরিয়ে গেলেও চাকরী না হওয়ায় জাহাঙ্গির টাকা ফেরত চান। নভেম্বর মাসে টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও সেই টাকা ফেরত পায়নি।

ফলে জাহাঙ্গির উত্তমের শাস্তির দাবীতে পুলিশ সুপার ও জেলাশাসকের দ্বারস্থ হয়। উত্তমের স্ত্রী লক্ষ্মী এই টাকা নেওয়ার বিষয়টি কার্যত স্বীকার করে নিয়েছেন। পুলিশ সুপার প্রদীপকুমার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে অভিযুক্তের তল্লাশির পাশাপাশি অভিযোগ প্রমাণিত হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored