Indian Prime Time
True News only ....

তিন দিন থেকে নিখোঁজ শিশুকে না পেয়ে বিক্ষোভে নামলেন গ্রামবাসী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ মেদিনীপুর সদর ব্লকের নেপুড়া এলাকায় ৫ বছর বয়সী শিশু অরণ্য মাঝির তিন দিন থেকে খোঁজ না পাওয়ায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে রাজ্য সড়ক অবরোধ করলেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার অরণ্য বাড়ির সামনে খেলতে খেলতে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজির পর খোঁজ না পাওয়ায় গুড়গুড়িপাল থানায় পুলিশের কাছে পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়।

কিন্তু ৭২ ঘণ্টা পরেও খোঁজ না পাওয়ায় পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে ক্ষোভ শুরু হয়েছে। এদিন সকালবেলা থেকে ওই শিশুর সন্ধান চেয়ে সারা গ্রাম রাস্তায় নেমে আসে। মেদিনীপুর-ঝাড়গ্রাম রাজ্য সড়ক অবরোধ করা হয়। এমনকি মহিলাদের হাতে পোস্টার নিয়ে বসে থাকতে দেখা যায়।

- Sponsored -

- Sponsored -

/

গ্রামবাসীর দাবী, ‘‘অবিলম্বে পুলিশকে নিখোঁজ শিশুকে খুঁজে বের করতে হবে।’’ এদিকে পরিবারের তরফে দাবী করা হয়েছে যে, ‘‘অরণ্যকে অপহরণ করা হয়েছে।’’

জেলা পুলিশ সুপার দীনেশ কুমার এই প্রসঙ্গে জানান, ‘‘অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। সিনিয়র অফিসাররা এই মামলাটি দেখছেন। ইতিমধ্যে পুলিশ কুকুর নিয়ে এলাকায় তল্লাশি শুরু করেছেন। আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ পিকেটিং বসানো হয়েছে। শিশুর সন্ধান পেতে সব রকম চেষ্টা জারি রয়েছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored