Indian Prime Time
True News only ....

ভুয়ো কলসেন্টার থেকে প্রতারণা চক্র চালানোর অভিযোগে গ্রেফতার ৬ অভিযুক্ত

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

বাপি রায়ঃ কলকাতাঃ আজ বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ কলকাতার সল্টলেকের সেক্টর ফাইভের একটি ভুয়ো কল সেন্টারে হানা দিয়ে ছয় জনকে গ্রেফতার করেছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই চক্র বিদেশী নাগরিকদের ঠকিয়ে বিদেশী মুদ্রায় লক্ষাধিক টাকা প্রতারণা করত। এই চক্র সল্টলেকে সেক্টর ফাইভের গোদ্রেজ জেনেসিস বিল্ডিংয়ে এস বি ইনফো ওয়েবের অফিসে অর্রাগমা ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড সহ তিনটি সংস্থার অফিস চালাচ্ছিল।

আর সেখান থেকেই ফ্রান্স, জার্মানি, ভারত, ব্রিটেন ও আমেরিকার নাগরিকদের টার্গেট করে তাদের ফোন করে টেক সাপোর্ট, ওয়েবসাইট বিক্রি এবং ইন্টারনেট স্পিড বৃদ্ধির প্রতিশ্রুতি দিয়ে বিদেশী মুদ্রায় লেনদেন করে প্রতারণা করা হত।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্র মারফত খবর পেয়ে সেক্টর ফাইভের ওই অফিসে অভিযান চালিয়ে সেখান থেকে দেবজ্যোতি দাস, ফাইজাল নাসিম, রেয়াস ফার্নান্ডেজ, মহম্মদ আক্রম, রবি কুমার প্রসাদ ও মহম্মদ কলিব তানবীরকে গ্রেফতার করার পাশাপাশি বেশ কিছু ডেটা বুক, ল্যান্ড ফোন, হার্ড ডিস্ক এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

এদিন ফাইজাল, রেয়াস, আক্রম, রবি কুমার ও কলিবকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ অভিযুক্তদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছেন। এর সাথে সাথে এই চক্রের মূল পান্ডার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored