Indian Prime Time
True News only ....

অঙ্কিতা ছাড়াও ম্নত্রী পরেশের পরিবারের ২৫ জন সদস্যের চাকরী হয়েছে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ শুধু কন্যা অঙ্কিতা অধিকারী নয়, রাজ্যের শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীর পুরো পরিবারের ২৫ জনের চাকরী হয়েছে বলে এবার অভিযোগ উঠতে শুরু করেছে।

বিজেপি প্রকাশ্যেই প্রচার করছে, বাম থেকে তৃণমূল আমল দুই সময়েই চাকরী নিয়ে দুর্নীতি হয়েছে। না হলে একই পরিবারের এত জন চাকরী পান কিভাবে? তৃণমূল দাবী করে জানায়, “কিছু ভিত্তিহীন অভিযোগ তুলে পরেশচন্দ্র অধিকারীকে আরো হেও প্রতিপন্ন করার চেষ্টা করেন। এর মধ্যে রাজনীতি ছাড়া কিছু নেই।”

উল্লেখ্য, বাম আমলে পরেশচন্দ্র অধিকারী রাজ্যের খাদ্য ও সরবরাহ দপ্তরের মন্ত্রী ছিলেন। বিজেপি অভিযোগ করেছে, ওই সময় থেকে শুরু করে তার আগে এবং পরে পরেশচন্দ্র অধিকারীর আত্মীয়রা চাকরী পেয়েছেন। ২০১৮ সালে তিনি তৃণমূলে যোগ দিয়ে এবার বিধানসভা ভোটে জিতে মন্ত্রী হন।

- Sponsored -

- Sponsored -

বেআইনীভাবে নিজের মেয়ে অঙ্কিতাকে চাকরী দেওয়ার অভিযোগ ওঠে। যা নিয়ে কলকাতা হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দেয়। আদালতের রায়ে মেয়ের চাকরী যাওয়ার পাশাপাশি চার বছর ধরে পাওয়া বেতনও ফিরিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

এমত পরিস্থিতিতে বিরোধীরা পরেশচন্দ্র রায়ের বিরুদ্ধে আরো একাধিক দুর্নীতির অভিযোগ তুলে সরব হয়। বিজেপির কোচবিহার জেলার সাধারণ সম্পাদক বিরাজ বসু বলেন, “একটি পরিবারের প্রত্যেকেই চাকরী করছেন। অথচ অন্য শিক্ষিত পরিবারের হাজার হাজার বেকার। সব কিছুরই তদন্ত হওয়া উচিত।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored