Indian Prime Time
True News only ....

বন্ধ হয়ে যাচ্ছে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালের আউটডোর পরিষেবা

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব স্নবাদ্দাতাঃ নদীয়াঃ কলকাতার পাশাপাশি জেলার চিকিৎসকরাও পর পর করোনায় আক্রান্ত হচ্ছেন। এবার নদীয়ার শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালেও একের পর এক চিকিৎসক করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালের স্পেশাল আউটডোর পরিষেবা কার্যত বন্ধ হতে চলেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এখনো পর্যন্ত হাসপাতালের কমপক্ষে পাঁচ জন চিকিৎসক ও নার্স সহ বেশ কিছু স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। ফলে চিকিৎসা পরিষেবা ব্যাহত হচ্ছে। চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের সংখ্যা কমে যাওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ আগামীকাল থেকেই স্পেশাল আউটডোর পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

করোনা প্রিস্থিতির কারণে বিগত দিনেও এখানে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা আক্রান্ত হওয়ায় চিকিৎসা পরিষেবা বন্ধ হয়ে গিয়েছিল। এবার ফের চিকিৎসা পরিষেবা ব্যাহত হতে চলেছে। এরফলে সাধারণ রোগীরা চিকিৎসা না পেয়ে অসুবিধার সম্মুখীন হবেন।

এদিন হাসপাতাল সুপার জানান, “আমাদের পাঁচজন চিকিৎসক করোনা আক্রান্ত হওয়ার জন্য কিছুদিন স্পেশালিস্ট ওপিডি যেমন- আই, ইএনটি এগুলো বন্ধ থাকছে। কিন্তু জেনারেল আউটডোর, এমার্জেন্সি, ওটি খোলা থাকছে। তবে ম্যান পাওয়ার কম হওয়ার জন্য স্পেশাল আউটডোর বন্ধ রাখতে হচ্ছে। যদিও আশা করা যাচ্ছে শীঘ্রই আবার হাসপাতাল পরিষেবা সম্পূর্ণ ভাবে ঠিক হয়ে যাবে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored