Indian Prime Time
True News only ....

জমি বিবাদ নিয়ে প্রতিবেশীদের হাতে প্রাণ হারালো ১ ব্যক্তি

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ নদীয়ার রানাঘাট থানার ৩৪ নম্বর জাতীয় সড়ক পায়রাডাঙা ঘাটিঘাছা এলাকায়। জমির বিবাদকে কেন্দ্র করে বৃদ্ধা মা ও স্ত্রীর সামনে পিটিয়ে খুন করার অভিযোগ উঠলো প্রতিবেশী দুই ব্যক্তির বিরুদ্ধে।

পরিবার সুত্রের জানা যায়, কল্যাণ দাস এবং বঙ্কিম দাস দু’জন তাদের জমির মধ্যে প্রতিবেশী শ্যামল দাসের বাড়ির ময়লা আবর্জনাকে কেন্দ্র করে বিবাদের সূত্রপাত। গত ১ লা সেপ্টেম্বর বুধবার দুপুরে কল্যাণবাবুর সাথে শ্যামলবাবুর পরিবারের ঝামেলা চরমে ওঠে।

এরপর দুপুরবেলা শ্যামলবাবু বাড়িতে ভাত খেতে বসার সময় আচমকা কল্যাণবাবু ও তার সহযোগী বঙ্কিমবাবু ঘরে ঢুকে শ্যামলবাবুর উপর চড়াও হয়ে বেধড়ক মারধর করে। এমনকি মাথায় লাঠি এবং রড দিয়ে আঘাত করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে আসে।

- Sponsored -

- Sponsored -

কিন্তু হাসপাতাল থেকে পরিবারের লোকজন ছুটি করে নিয়ে যাবার পর পরদিন সকালে মৃত্যু হয়। তারপর রানাঘাট থানার পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। পাশপাশি শ্যামলবাবুর পরিবারের সদস্যরা রানাঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবী তোলেন।

শ্যামলবাবুর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সেই সাথে পরিবারের একমাত্র উপার্জনশীল ছেলের মৃত্যুতে সমগ্র পরিবার হতাশাগ্রস্ত হয়ে পড়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored